বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মুলাদীতে বিএনপির কার্যালয় ভাংচুর, সেলিমা রহমানের সভা পণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বরিশাল প্রতিনিধি: বরিশাল জেলার মুলাদী উপজেলায় বিএনপির সভা পণ্ড করে দিয়েছে পুলিশ। এ সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান। পুলিশের হুমকিতে সভাটি হতে পারেনি বলে অভিযোগ উঠেছে। উপজেলার বাটামারা ইউনিয়নের আলিমাবাদ বাজারে ঈদ পূর্নমিলনী সভা এবং বিএনপির পুরাতন সদস্যদের নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের কর্মসূচী পুলিশ পন্ড করে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করার জন্য বাধ্যতামুলক চাপ প্রয়োগ করা হয়েছে বলে নেতা কর্মীরা অভিযোগ করেন। অপর দিকে মুলাদী ইউনিয়ন বিএনপি দলীয় কার্যলয় ও ছবিপুর ইউনিয়ন ভাংচুর করা হয়েছে বলে বিএনপি থেকে অভিযোগ হয়েছে। তবে ইনচার্জ (ওসি) মতিউর রহমান জানান, কোন বিএনপি কার্যলয়ের ভাংচুরের ঘটনা ঘটেনি। পুর্ব অনুমতি না থাকায় সভা করতে দেয়া না হতে পারে বলে তিনি মন্তব্য করেন।

বুধবার সকাল দশটায় কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের আলিমাবাদ বাজারে দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদ পূনর্মিলনী পরিচিত সভা এবং পুরাতন সদস্যদের নবায়ন ও নতুন সদস্যদের সংগ্রহ কর্মসূচী উদ্বোধন করতে গেলে মুলাদী থানার এস আই এম বেল্লাল কয়েকজন পুলিশ সদস্য নিয়ে এসে সভা না করার জন্য নিষেধ করে। এসময় মুলাদী উপজেলার সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আ. ছাত্তার খান পুলিশকে একটু সময় দেয়ার অনুরোধ করলেও তার কথার কর্ণপাত না করে ঘটনাস্থল ত্যাগ করার জন্য কঠোর হুমকি দেয়। এর পরে বেগম সেলিমা রহমান দলীয় সদস্যদের সমস্যার কথা চিন্তা করে ঘটনাস্থল ত্যাগ করেন। সভাটি পণ্ড হয়ে যায়। এর কিছুক্ষণ আগে মুলাদী উপজেলার ইউনিয়ন বিএনপি’র দলীয় কার্যলয় ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। একদল দুবৃত্ত মুলাদী ও ছবিপুর ইউনিয়ন বিএনপি’র কার্যলয় ব্যাপক ভাংচুর করে। এসময় বেশ কয়েকজন দলীয় নেতাকর্মীকে মারধরও করা হয় বলে দলীয় নেতৃবৃন্দের অভিযোগ। এ ব্যাপারে থানা ইনচার্জ (ওসি) মতিউর রহমান বলেন, মুলাদী ও ছবিপুরে বিএনপির কোন অফিসে হামলার ঘটনা ঘটেনি। তবে পুলিশের অনুমতি না নিয়ে সভা করায় জনগনকে নিরাপত্তা দিতে বাটামারা ইউনিয়নের সভা বন্ধ করে দেয়া হতে পারে। কিন্তু বিষয়টি আমার জানা নেই আমি খোঁজ নিয়ে দেখছি। তবে সকালের দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নে বিএনপি সভাপতি আনসার মাস্টারের মাস্টারের সভাপতিত্বে কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com