শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মুম্বাই চলচ্চিত্র উৎসবে শাহরুখের প্রথম সিনেমা ‘আহাম্মক’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০১৬
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: মুম্বাই চলচ্চিত্র উৎসবে দেখানো হবে নয়ের দশকে দূরদর্শনে প্রদর্শিত শাহরুখ-অভিনীত একটি মিনি-সিরিজ ‘আহাম্মক’

মণি কউল নির্দেশিত চার পর্বের ওই মিনি-সিরিজটি ১৯৯১ সালে দুরদর্শনে প্রদর্শিত হয়েছিল। তার পরের বছর, অর্থাৎ ১৯৯২ সালে সেটি নিউইয়র্ক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়।

পরবর্তীকালে, মিনি সিরিজটিকে জুড়ে পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে পরিণত করা হলেও দেশে বা বিদেশ—বাণিজ্যিকভাবে কখনই মুক্তি পায়নি কিং খান অভিনীত ‘আহাম্মক’।

এবার অষ্টদশ মুম্বাই চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ছবিটি। জানা গিয়েছে, ‘দ্য নিউ মিডিয়াম’ বিভাগের অন্তর্গত এই ছবিটি দেখানো হবে। পরপর চারটি পর্বকে জুড়ে মোট চার-ঘ্ণ্টার এই ছবি তৈরি করা হয়েছে।

‘আহাম্মক’ ছবিটি ফিয়োডর দস্তোইয়েভস্কির রচিত ‘দ্য ইডিয়ট’ গল্পের অবলম্বনে তৈরি। বিশেষ স্ক্রিনিংয়ে উপস্থিত থাকবেন ছবির অভিনেতা এবং অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com