বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

মুম্বাইয়ে ভবনে আগুন: নিহত ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ভারতের মুম্বাইয়ে একটি ভবনে অগ্নিকাণ্ডে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত অবস্থায় আরো ১১ জনকে উদ্ধার করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে মুম্বাইয়ের মোরাল এলাকার মাইমুন ভবনের তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত হয়।

আহতদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা চার ঘণ্টার চেষ্টায় ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এর আগে গত ২৯ ডিসেম্বর মুম্বাইয়ের কামালা মিলস রেস্টুরেন্ট ও শপিং কম্পাউন্ড এলাকায় একটি ভবনে অগ্নিকাণ্ডে ১৪ জন নিহত হন। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে তখন জানানো হয়েছিল, অধিকাংশই ধোঁয়ার মধ্যে দম বন্ধ হয়ে মারা যান।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com