সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০

মুম্বাইকে ২০১ রানের টার্গেট দিলো হায়দরাবাদ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২১ মে, ২০২৩
  • ২৬ বার পড়া হয়েছে

লিগ পর্বের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ২০১ রানের টার্গেট দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ওয়াংখেড়ে স্টেডিয়ামে রোববার বিকেলে টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২০০ রান করে হায়দরাবাদ। জিততে ২০১ রান করতে হবে মুম্বাইকে। জয়ের পাশাপাশি প্লে-অফে যেতে হলে নেট রান রেটের দিকেও নজর রাখতে হবে রোহিত-সূর্যকুমারদের।

আজ হায়দরাবাদের শুরুটা আর শেষটা হয়েছে সম্পূর্ণ ভিন্ন। ভিভ্রান্ত শর্মা ও মায়াঙ্ক আগারওয়ালের ব্যাটে শুরুটা দারুণ হয়েছিল তাদের। ১৩.৪ ওভারেই তারা ‍দুজন তুলে ফেলেছিল ১৪০ রান। মনে হচ্ছিল তাদের দলীয় সংগ্রহ ২৪০ ছুঁয়ে ফেলবে।

কিন্তু ১৪০ রানের মাথায় ভিভ্রান্ত ৪৭ বলে ৯টি চার ও ২ ছক্কায় ৬৯ রান করে আউট হলে ভাঙে এই জুটি। মায়াঙ্ক অবশ্য খেলছিলেন হাত খুলেই। এগোচ্ছিলেন সেঞ্চুরির দিকে। কিন্তু দলীয় ১৭৪ রানের মাথায় সেঞ্চুরি থেকে ১৩ রান দূরে থাকতে ফেরেন তিনি। ৪৬ বলে ৮টি চার ও ৪ ছক্কায় ৮৩ রান করেন তিনি।

এরপর আর কেউ সুবিধা করতে পারেনি হায়দরাবাদের। শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে আগেই বিদায় নিশ্চিত হওয়া অরেঞ্জ আর্মিরা।

বল হাতে মুম্বাইর আকাশ মাধওয়াল ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৪ উইকেট নেন। ৪ ওভারে ৪২ রান দিয়ে অপর উইকেটটি নেন ক্রিস জর্ডান।

মুম্বাই ভালো ব্যবধানে এই ম্যাচ জেতার পরও প্লে-অফে যেতে তাদের তাকিায় থাকতে হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দিকে। রাতের ম্যাচে বেঙ্গালুরু যদি ভালো ব্যবধানে জয় পায় তাহলে আর সুযোগ থাকবে না মুম্বাইর। তবে যদি হেরে যায় কিংবা সামান্য ব্যবধানে জয় পায় তাহলে নেট রান রেটের মারপ্যাচে সুযোগ থাকলেও থাকতে পারে রোহিত শর্মাদের।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com