শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদকসহ আটক দুই

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জে দেড় কেজি গাঁজা ও দেশীয় তৈরি একনলা শর্টগানসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে সদর উপজেলার চরাঞ্চলের মোল্লা কান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রাম থেকে দেশীয় তৈরি একনলা শর্টগানসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন মুন্সীকান্দি গ্রামের মৃত তমিজ উদ্দিন দেওয়ানের ছেলে মো. ইয়াজ উদ্দিন দেওয়ান (৬০) ও মো. হাফিজ দেওয়ান ছেলে মো. রাজু দেওয়ান (৩২)। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. সাইফুল ইসলাম ভূঁঞা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দুপুর ১টা ৪৫ মিনিটে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে অভিযান চালিয়ে মোহাম্মদ ইয়াজউদ্দিন দেওয়ান ও মোহাম্মদ আজিজ দেওয়ানকে আটক করা হয়।

তিনি আরও বলেন, পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দেড় কেজি গাঁজা ও দেশীয় তৈরি একনালা একটি শটগান উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন  ও অবৈধ অস্ত্র রাখার অপরাধে মুন্সিগঞ্জ সদর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com