শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

মুন্সিগঞ্জে বলসদৃশ বস্তু বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জের শ্রীনগরে বলসদৃশ বস্তু হাতে নেওয়ার পর বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত হয়েছে। এরমধ্যে একজনের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্যবাঘরা এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

শিশু আব্দুল্লাহ (৮) উপজেলার মধ্যবাঘরা এলাকার দিনমজুর মো. বাবু ও মারিয়া (৮) রিকশাচালক রুবেল মিয়ার ছেলে। শিশু আব্দুল্লার কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের বাড়ি

স্থানীয় ও শিশুদের স্বজনরা জানান, দুপুরে বাড়ির পাশের খোলা জায়গায় খেলছিল শিশু আব্দুল্লাহ ও মারিয়া। এ সময় তারা লাল রঙের বলজাতীয় একটি ব্স্তু দেখে। শিশু আব্দুল্লাহ সেটি হাতে নেয়। সে বস্তুটির স্কচটেপ খোলার চেষ্টা করলে বিকট শব্দে এটি বিস্ফোরিত হয়।

এতে শিশু আবদুল্লাহ হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। মারিয়ার ডান হাত ও মুখ ঝলসে যায়। স্থানীয়রা উদ্ধার করে শিশু আব্দুল্লাহকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। অপর শিশুকেও ঢাকায় নেওয়া হয়েছে।

শ্রীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) জোবায়ের হোসেন বলেন, কী বিস্ফোরণ হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল থেকে লাল স্কচটেপ পেয়েছি। শিশুরা এখানে গ্যাস ম্যাচ দিয়েও খেলা করে বলে কয়েকজন বলেছেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com