বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মুন্নু একজন আদর্শ দেশপ্রেমিক মানুষ ছিলেন-মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭
  • ১১৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, জাহাঙ্গীর ভূইয়া, মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জে অনুষ্ঠিত হয়েছে সাবেক মন্ত্রী ও বিশিষ্ট শিল্পপতি হারুণার রশিদ খান মুন্নু’র কুলখানি। কুলখানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি শুক্রবার দুপুর ১২টায় মানিকগঞ্জের গিলন্ড এলাকায় মুন্নু সিটিতে সমাহীত হারুণার রশিদ খান মুন্নুর কবর জিয়ারত করেন। এসময় মহাসচিব বলেন, মুন্নুরা দেশে বাব বার জন্মায় না।তিনি এমন এক মহান মানুষ ছিলেন,যিনি মানুষের কষ্টে পাশে দাড়াঁতেন। মুন্নুর মৃত্যুতে দেশ ও জাতি এক আর্দশ দেশ প্রেমিক, দানশীল,মানব প্রেমিক মহান মানুষকে হারালো।
কুলখানিতে বিএনপির কেন্দ্রীয় নেতা এম মোরশেদ খান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আব্দুল্লাহ আল নোমন, আমান উল্লাহ আমান, ডিইউজের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বাংলাদেশ নিউজ এন্ড ইন্টারটেনমেন্ট লিমিটেডের উপদেষ্টা সম্পাদক ও পরিচালক সৈয়দ মেজবাহ উদ্দিন, যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ডাঃ এ জেড এম জাহিদ, যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক আলী আশরাফ, বিএনপি নেতা এস এ জিন্নাহ কবীরসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট মোকছেদুর রহমান, আব্দুল বাতেন, যুগ্ন সাধারন সম্পাদক তোজাম্মেল হক তোজা, সহ সাংগঠনিক সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন, বিএনপি নাসির উদ্দিন যাদু, মাহবুব হোসেন মহব্বত, মহিলা দলের নেতা আতিকা মাহবুব, যুবদল নেতা কাজী রায়হান উদ্দিন টুকুসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা কুলখানিতে আগত অতিথিদের স্বাগত জানান এবং আপ্যায়নে সহায়তা করেন।
মহাসচিবের সাথে উপস্থিত থেকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও মরহুম হারুণার রশিদ খান মুন্নুর বড় মেয়ে আফরোজা খান রিতা সকলের নিকট তার বাবার রুহের মাগফেরাত কামনায় দোয়া কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন, মুন্নুর ছোট মেয়ে ফিরোজা মাহমুদ পারভিন, তার স্বামী আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, মরহুমের স্ত্রী হুরুন নাহার রশিদসহ পরিবারের সদস্যবৃন্দ।
হারুণার রশিদ খান মুন্নুর কুলখানিতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন শ্রেণী- পেশার প্রায় ৪০ হাজার মানুষ অংশ নেন। সকাল সাড়ে ১০টায় হারুণার রশিদ খান মুন্নুর আতœার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবিরাম খাবার বিতরণ করা হয়।
উল্লেখ্য, হারুণার রশিদ খান মুন্নু গত ১ আগষ্ঠ মঙ্গলবার ভোর ৫টায় বার্ধক্যজনিত কারণে তার নিজের প্রতিষ্ঠিত মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com