সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

মুক্তি পেল ট্রেলার, পাকিস্তানকে হুঙ্কার দিলেন ‘মোদী’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: নির্ধারিত তারিখের আগেই মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদীর বায়োপিক। এবার প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার। ট্রেলার থেকেই স্পষ্ট যে মোদীর জীবনের বিভিন্ন পর্যায় দেখানো হয়েছে এই ছবিতে।

ওমাংগ কুমার পরিচালিত নরেন্দ্র মোদীর বায়োপিকের ট্রেলার মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। ২ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলারে নরেন্দ্র মোদীর চরিত্রে বিবেক ওবেরয়কে ‘ভারত মাতা কি জয়’ বলতে শোনা গিয়েছে। একটি সংলাপে বিবেক বলছেন, ‘পাকিস্তান নে দোবারা হাত উঠায়া তো হাত কাটকে রাখ দেঙ্গে।’

ট্রেলারে দেখা গিয়েছে বিজেপি সভাপতি অমিত শাহের চরিত্রে অভিনয় করছেন মনোজ যোশী। সাংবাদিকের ভূমিকায় প্রশান্ত নারায়ণ। তিনি তাঁর টিভি শো ‘এন্ড অফ নরেন্দ্র মোদী’র মাধ্যমে নরেন্দ্র মোদীর বিরোধিতা করেছেন।

আর ১৫ দিন পরই মুক্তি পাবে ছবিটি। ৫ এপ্রিল মুক্তি পাবে ছবি। আগে ১২ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ১১ এপ্রিল থেকে ভোট শুরু হচ্ছে। তাই, তার আগেই ছবিটি মুক্তি পাওয়ার ব্যবস্থা করা হয়।

তবে মোদীর সঙ্গে তেমন মিল নেই বিবেক ওবেরয়ের। তাই ত#আকে এই চরিত্রের জন্য বাছায় আগে থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছিল। ট্রেলারেও তেমন কিছু করে দেখাতে পারেননি বিবেক। আপাতত ছবিটি মুক্তির অপেক্ষায় মোদীর ভক্তকুল।

বাংলা৭১নিউজ/এমআয

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com