সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: দুই কোটি ২২ লাখ টাকা ব্যয়ে নাটোর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

আজ রোববার শহরের আলাইপুর এলাকায় তিনতলা এই ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

এ উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শিমুল বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের যথাযথ মূল্যায়ন করেছে।

তাদের জন্যে মাসিক ভাতা ও উৎসব ভাতাই বৃদ্ধি করা হয়নি, উৎসব ভাতার পরিধি বাড়ানোর উদ্যোগ নেয়া হয়েছে। অচিরেই তাঁরা বছরে দুইটির পরিবর্তে পাঁচটি করে উৎসব ভাতা পাবেন। সারাদেশে “বীর নিবাস” নির্মাণের মাধ্যমে অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্যে আবাসনের ব্যবস্থাও করছে সরকার।

সারাদেশের প্রত্যেক জেলা ও উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের মাধ্যমে মুক্তিযোদ্ধা সংসদের অফিসের সংস্থানের পাশাপাশি এসব ভবনের প্রথম ও দ্বিতীয় তলা তাঁরা বাণিজ্যিকভাবে ব্যবহার করে আর্থিকভাবে লাভবান হতে পারবেন বলে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য শিমুল উল্লেখ করেন।

জেলা প্রশাসক শাহিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আকতার বানু, এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী তাজমিল খান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু। এলজিইডি বাস্তবায়নাধীন তিনতলা বিশিষ্ট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের প্রথম ও দ্বিতীয় তলায় বাণিজ্যিক বিপণী বিতান এবং তৃতীয় তলায় মুক্তিযোদ্ধা সংসদের অফিস ও মিলনায়তন থাকবে। আগামী এক বছরে ভবন নির্মাণ কাজ শেষ হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com