শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

মুক্তিপণ আদায়ের অভিযোগে ৩ ভুয়া র‌্যাব গ্রেপ্তার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

রাজধানীতে অপহরণের পর মুক্তিপণ আদায়ের অভিযোগে তিন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. রাব্বি হোসেন মিঠু (২২), মো. ইলিয়াস উদ্দিন ওরফে ক্যাপ্টেন নিশাত (২৩) ও মো. রব্বানী ওরফে সাগর।

গ্রেপ্তারের সময় তাদের থেকে তিনটি মোবাইল সেট, একটি র‌্যাব জ্যাকেট, একটি সেনাবাহিনীর আইডি কার্ড, একটি সেনাবাহিনী পোশাকের প্যান্ট, একসেট বিজিবির পোশাক, একটি ডিএমপি পুলিশের পোশাকের শার্ট, একটি বিজিবি’র গেঞ্জি, একটি পুলিশের ট্রাকসুটের জ্যাকেট এবং একটি সেনাবাহিনীর স্পেশাল ফোর্সের গেঞ্জি উদ্ধার করা হয়।

মো. ফজলুল হক বলেন, গত ২০ নভেম্বর রাজধানীর ভাটারা এলাকা থেকে মো. ফয়সল পাটোয়ারী (৩২) নামের এক ব্যক্তিকে তারা অপহরণ করে। র‌্যাব পরিচয়ে কিছু তথ্য লাগবে জানিয়ে একটি সাদা রঙের প্রাইভেটকারে তাকে তুলে নেওয়া হয়। পরে অপহরণকারীরা ফয়সলের কাছ থেকে মুক্তিপণ দাবি করে এবং তার স্ত্রীর সঙ্গে কথা বলে টাকা নিয়ে আসতে বলে।

একপর্যায়ে ফয়সলের ভাই নগদ টাকাসহ ব্যাংকের এটিএম কার্ড নিয়ে মো. ইলিয়াস উদ্দিন ওরফে ক্যাপ্টেন নিশাতের (২৩) সঙ্গে দেখা করে। দেখা করার পর নগদ টাকা এবং ব্যাংকের এটিএম কার্ড নিয়ে যায়। এটিএম বুথ থেকে ২ লাখ ১৫ হাজার টাকা উত্তোলন করে ফয়সলকে বুদ্ধিজীবী কবরস্থানে নামিয়ে দেয়। এ অভিযোগের পর তাদের গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা র‌্যাব, পুলিশ এবং বিজিবিসহ বিভিন্ন বাহিনীর পোশাক পরিধান করে প্রতারণা, অপহরণ এবং চাঁদাবাজি করার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com