রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

নাফনদীর মিয়ানমার সীমান্তে লালদীয়ার চরে কাঁকড়া ধরতে গিয়ে মাইন বিস্ফোরণে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (৭ জুলাই) বিকেলের দিকে নাফনদীর মিয়ানমার সীমান্তের লালদীয়ার চর এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি।

নিহত মো. জুবায়ের (২৫) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দমদমিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

বিস্ফোরণে অন্য আহতরা হলেন, টেকনাফের হ্নীলা দমদমিয়া গ্রামের মো. কামাল হোসনের ছেলে শাহ আলম ও একই ইউনিয়নের জাদিমুড়ার মেস্তারির ছেলে মো. শুক্কুর।

 

ভিকটিমের পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, রোববার দুপুর ১২টার দিকে মিয়ানমার সীমান্তের লালদীয়ার চর এলাকায় জুবায়ের তার সঙ্গীয় শাহ আলম ও শুক্কুরকে নিয়ে কাঁকড়া শিকার করতে যান।

কাঁকড়া ধরার এক পর্যায়ে দুপুর আনুমানিক আড়াইটার দিকে পুঁতে রাখা মাইনের ওপর পা পড়ে তা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে জুবায়েরের ডান পায়ের হাঁটুর নিচ থেকে পায়ের পাতা পর্যন্ত উড়ে যায়। বাম পায়ের কিছু কিছু জায়গায় ক্ষত সৃষ্টি হয়।

তার সঙ্গে থাকা শাহ আলম এবং শুক্কুরও আহত হন। পরে শাহ আলম ও মো. শুক্কুর আহতাবস্থায় দ্রুত তাদের গ্রামে চলে এলে আত্মীয়-স্বজনরা তাদেরকে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নেন। তবে মো. জুবায়ের না আসায় তার ভাই মোহাম্মদ আয়াজ ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে সেখানে জুবায়ের মারা যান।

ওসি আরও বলেন, জুবায়েরের মরদেহ বর্তমানে তাদের বাড়িতে আছে। এ বিষয়ে নৌ-পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com