বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

‘মিস্টার ইন্ডিয়া ২’ আনার ঘোষণা দিলেন বনি কাপুর

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে
বেশ ফুরফুরে মেজাজেই আছেন বলিউডের অন্যতম প্রযোজক বনি কাপুর। সম্প্রতি তার প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘থুনিভু’ বেশ রমরমা ব্যবসা করছে। দক্ষিণের বড় তারকা অজিতের ‘থুনিভু’ ইতিমধ্যে ১০০ কোটি রুপি আয়ের পথে। সামনে বনি কাপুরের পাইপলাইনে রয়েছে সালমান খানের ‘নো এন্ট্রি’র সিক্যুয়ালসহ বেশ কয়েকটি সিনেমা। তবে এরই মধ্যে প্রযোজক ঘোষণা করেছেন, তিনি ‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েল আনতে যাচ্ছেন। 

বলিউডের ইতিহাসে অন্যতম জনপ্রিয় ও ব্যবসাসফল চলচ্চিত্র মিস্টার ইন্ডিয়া। চলচ্চিত্রটির খলনায়ক চরিত্রে অভিনয় করে কিংবদন্তি অভিনেতা অমরেশ পুরী ইতিহাস সৃষ্টি করেছিলেন। বলিউডের সবচেয়ে জনপ্রিয় খলনায়কে পরিণত হয় তার মিস্টার মুগাম্বো চরিত্রটি। এখনো ভক্তদের মুখে মুখে এই নাম। 

ভারতীয় বিনোদন মাধ্যম পিংকভিলাকে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে বনি কাপুর নিশ্চিত করেছেন, তিনি শীঘ্রই ‘মিস্টার ইন্ডিয়া ২’ তৈরি করবেন। সিনেমাটির গল্প বা কলাকুলশী সম্পর্কে তেমন কোনো তথ্য জানাননি প্রযোজক। তবে সিনেমাটির চিত্রনাট্য অনেকটাই গুছিয়ে আনা হয়েছে বলে জানান তিনি। শীঘ্রই ‘মিস্টার ইন্ডিয়া ২’-এর কাজ শুরু করবেন বলে ভক্তদের নিশ্চয়তা দিয়েছেন বনি।

বনি আরো জানান, ওয়ান্টেড, নো এন্ট্রি, মিস্টার ইন্ডিয়া এমনকি হাম পাঁচের মতো চলচ্চিত্রের সিক্যুয়েলের প্রচুর চাহিদা রয়েছে। নো এন্ট্রি সিক্যুয়েলের সব কিছু প্রস্তুত করা হচ্ছে। চিত্রনাট্য রয়েছে এবং অভিনেতারাও রয়েছেন। সালমান খান ফ্রি হলেই শুরু হবে কাজ। এ ছাড়াও বনির প্রযোজনায় অজয় দেবগন অভিনীত ‘ময়দান’ ফেব্রুয়ারিতে পর্দায় আসবে। ক্রীড়া ড্রামা এই সিনেমাটিও একটি যুগান্তকারী চলচ্চিত্র হবে বলে আশা রাখেন বনি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com