বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

মির্জাপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ জুন, ২০১৮
  • ২৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহি দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ২৫জন আহত হয়েছেন।

শুক্রবার সকালে মহাসড়কের মির্জাপুর উপজেলার কুর্নী নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে রাজশাহীগামী খালেক পরিবহন ও উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের দুটি বাস মহাসড়কের ওইস্থানে পৌছালে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কমপক্ষে ২৫জন যাত্রী আহত হন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে অজ্ঞাত পরিচয় (৩৫) এক যাত্রী মারা যান। আহতদের মধ্যে ৮জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর এক যাত্রীকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আহত নিহতদের পরিচয় পুলিশ বা হাসপাতাল সূত্র জানাতে পারেনি।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা ওসি এ কে এম কাউসার জানান, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। তার মরদেহ কুমুদিনী হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com