মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী দেবে জাপা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা হয়েছে। শুক্রবার সকালে উপজেলা সদরের মসজিদ রোডস্থ জাতীয় পার্টির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক এস এ খান মন্টু ও পৌর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সাঈদ আনোয়ার এবং ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পদাক মো. আবুল কাশেমের নাম চুড়ান্ত করেছেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেযারম্যান মো. জহিরুল ইসলাম জহির।

মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ভিপি আবু আহমেদের সভাপতিত্বে উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি মো. ছিবার উদ্দিন ছিবার, সাধারন সম্পাদক মো. আবুল কাশেম, পৌর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সাঈদ আনোয়ার, সাধারণ সম্পাদক মো. আশরাফ আহমেদ, জাতীয় পার্টির নেতা মো. বাদশা সিকদার ও মো. মামুনুর রশিদ প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে সভায় পৌরসভা ও ১৪টি ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনে দলীয় প্রার্থী বিজয়ী করার লক্ষে সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে বলে উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মো. আবুল কাশেম জানিয়েছেন।

মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আবু আহমেদ জানান, উপজেলা জাতীয় পার্টির সভায় চেয়ারম্যান পদে দুইজনের প্রস্তাব করা হয়েছে। দলের মনোনয়ন বোর্ড একজনের নাম চুড়ান্ত করবে। উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা তার পক্ষেই কাজ করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com