রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’

মিরাজের জন্য বাড়ি নির্মাণের ঘোষণা প্রধানমন্ত্রীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২ নভেম্বর, ২০১৬
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট জয়ে বল হাতে সবচেয়ে বড় অবদান রাখেন মেহেদী হাসান মিরাজ।

দুদিনের ছুটিতে তিনি খুলনায় আছেন বাবা-মায়ের কাছে। নিঃসন্দেহে দারুণ খুশিতে আছেন মিরাজ। সেই খুশির মাত্রা এবার আরো বাড়িয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ তিনি মেহেদী হাসান মিরাজের পরিবারের জন্য বাড়ি নির্মাণের ঘোষণা দিয়েছেন। এমনটাই জানিয়েছে প্রধানমন্ত্রীর প্রেস উইং।

এ বিষয়ে ব্যবস্থা নিতে খুলনার জেলার প্রশাসককে নির্দেশনাও দেওয়া হয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে বল হাতে নেন ৭ উইকেট। এরপর দ্বিতীয় টেস্টে বল হাতে নেন ১২ উইকেট। অভিষেকে দুই টেস্ট সিরিজে সবচেয়ে বেশি ১৯ উইকেট নিয়ে ১২৯ বছরের রেকর্ড ভাঙেন মিরাজ।

পাশাপাশি অসাধারণ পারফরম্যান্স করে সিরিজসেরা নির্বাচিত হন ১৯ বছর বয়সি তরুণ অলরাউন্ডার। আর সর্বশেষ প্রকাশিত আইসিসি র‌্যাঙ্কিংয়ে ২৮ ধাপ এগিয়ে উঠে আসেন ৩৩তম স্থানে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com