শনিবার, ০১ জুন ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বালু তোলা নিয়ে দ্বন্দ্ব, রোহিঙ্গা ক্যাম্পে যুবককে হত্যা গাজীপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঝড়ে লন্ডভন্ড শতাধিক ঘরবাড়ি, নিহত ১ আমাদের সাড়ে ৪ মাসের রিজার্ভ আছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ফিলিস্তিনি শিশুদের ১০ লাখ ডলার অনুদান বেলা-জিজির ভূমিকম্প সহনীয় নগরায়নে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ভুয়া প্রেগন্যান্সি স্ট্রিপ, খোলা কনডম প্যাকেটের কারখানার সন্ধান রোহিঙ্গা সংকট সমাধানে সমন্বিত প্রচেষ্টার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দ. আফ্রিকায় সংখ্যাগরিষ্ঠতা হারাল নেলসন ম্যান্ডেলার দল দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা সরকারের সহযোগিতা বন্ধ হলে প্রতিযোগিতার সক্ষমতা হারাবে পোশাকশিল্প ৭০ টাকায় চিনি, ১০০-তে সয়াবিন তেল দেবে টিসিবি বেনজীর কীভাবে দেশত্যাগ করলেন, প্রশ্ন ফখরুলের পাহাড়ি ঢলে ছাতকের নিম্নাঞ্চল প্লাবিত, ভোগান্তিতে ৫ গ্রামের মানুষ বাইডেনের প্রস্তাব প্রত্যাখ্যান, যুদ্ধ থামাবে না ইসরায়েল চোরাইপথে আসছে গরু, লোকসানের শঙ্কা নিউমার্কেট এলাকার ফুটপাত ও সড়ক দখলমুক্ত করলো পুলিশ মিশেল ওবামার মায়ের মৃত্যু ভিসা পেয়েও মালয়েশিয়ায় কর্মী যেতে না পারায় ক্ষোভ জিএম কাদেরের উন্নয়নের সুফল পেতে জনপ্রতিনিধি ও আমলাদের একাত্মতা জরুরি

মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় দুই বাসযাত্রী নিহতের ঘটনায় তদন্ত কমিটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের দুই যাত্রী নিহত ও ২০ জন আহত হওয়ার ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় পরিবহন কর্মকর্তা ফিরোজ ইফতেখার সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গেটম্যানের অবহেলার কথা আমরাও শুনেছি। বাকিটা তদন্ত করে দেখা হবে।

উল্লেখ্য, আজ ভোরে উপজেলার বারইয়ারহাট রেল ক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের দুই যাত্রী নিহত ও ২০ জন আহত হন।

স্থানীয়রা এ ঘটনায় জানায়, রেলওয়ের এ অংশে যে গেটম্যান রয়েছেন, তার অবহেলার কারণেই এমন দুর্ঘটনা ঘটে।

মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা দিদারুল হক জানান, এ ঘটনায় ২৫ জনেরও বেশি আহত হয়েছেন। গুরুতর আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com