শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

মিরপুরে নার্সের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

রাজধানীর মিরপুরে জুলিয়েট মন্ডল (২৬) নামের এক গৃহবধূ ও সিনিয়র স্টাফ নার্সের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর মডেল থানার এসআই হোসনে আরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বুধবার সকালে ওই গৃহবধূ মিরপুরের পাইকপাড়ার একটি বাসায় গলায় ফাঁস দেন বলে জানতে পেরেছি। পরে স্বামীর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মিরপুরের হার্ড ফাউন্ডেশনে নিয়ে যান।

সেখান থেকে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে মরদেহ মর্গে পাঠানো হয়। ‘

এসআই আরো বলেন, মৃতের গলায় অর্ধচন্দ্র কালো দাগ এবং পিঠে ডান পাশে দেড় ইঞ্চি ছিলা চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে জানা যায়, পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করতে পারেন তিনি। এ ছাড়া মৃত্যুর অন্য কোনো কারণ রয়েছে কি না, তা তদন্ত সাপেক্ষে এবং ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। জুলিয়েট বরিশালের গৌরনদী উপজেলার নলচিরা গ্রামের জোসনা মন্ডল ও সুবল মন্ডলের মেয়ে।

সুবল মন্ডল জানিয়েছেন, দুই বছর আগে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের নিক্সন তালুকদারের সঙ্গে বিয়ে হয় তার মেয়ের। এর পর থেকে মিরপুরের আহমদনগর পাইকপাড়া এলাকায় স্বামী-শাশুড়ির সঙ্গে থাকতেন। তার স্বামী আইটি বিভাগে কাজ করেন। জুলিয়েট নার্স ছিলেন।

মৃতের ছোট বোন স্নিদ্ধি মনি মন্ডল বলেন, গত বছরের ডিসেম্বরে তার বোন জুলিয়েট সরকারি সিনিয়র স্টাফ নার্স হিসেবে নিয়োগ পান। পরে একসঙ্গে তিন মাসের বেতন পান দেড় লাখ টাকা। এই টাকা পাওয়ার পর শুরু হয় অশান্তি। চাহিদামতো টাকা না দেওয়ায় বিভিন্ন অজুহাতে তার ওপর অমানুষিক নির্যাতন চালাতেন তার স্বামী-শাশুড়িসহ পরিবারের সদস্যরা।

তিনি আরো বলেন, ‘আমাদের পরিবার সচ্ছল না। চার বোনের মধ্যে আপু (জুলিয়েট) বড় ছিল। ‘

স্বজনদের অভিযোগ, জুলিয়েটকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেয়েছেন তার শ্বশুরবাড়ির লোকজন।

মৃতের বাবা ও স্বজনরা ঢামেক মর্গে অভিযোগ করে বলেন, জুলিয়েটের মৃত্যুর জন্য স্বামী ও তার পরিবারের সদস্যরা জড়িত। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে জুলিয়েটর ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে স্বজনরা তার মরদেহ নিয়ে যান।

এ বিষয়ে মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃতের স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ছাড়া মৃতের পরিবারের কথামতো মরদেহ সোহরাওয়ার্দী থেকে ঢামেকে নেওয়া হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com