মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

মিতু হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ জুন, ২০১৬
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী হত্যা মামলায় তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন করে গোয়েন্দা বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ কামরুজ্জামানকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে, দেশের বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর বিশেষ অভিযানের তৃতীয় দিনে সন্দেহভাজন ১ হাজার ১৩৫ জনকে আটক করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে গতরাত থেকে আজ দুপুর ১২টা পর্যন্ত চট্টগ্রাম, রংপুর, যশোর, চাপাইনবাবগঞ্জ, গাইবান্ধাসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতরাতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় সন্দেহভাজন ২২০ জনকে আটক করা হয়।

এদিকে, বরিশাল থেকে ২৯ জন এবং যশোর থেকে ৮৪ জনকে আটক করা হয়েছে। রংপুরের ৮টি থানা থেকে এক জেএমবি সদস্যসহ ৯৫ জনকে এবং রাজশাহী থেকে ৬০ জনকে আটক করেছে পুলিশ।

এছাড়া, টাঙ্গাইলে ৫২, জয়পুরহাটে ৪৮, চাঁপাইনবাবগঞ্জে ৪৪, ঝিনাইদহে ৬৪, পঞ্চগড়ে ১৯, ময়মনসিংহে ১৮, কিশোরগঞ্জে ৭৫, ফেনী থেকে ৩৮, ব্রাহ্মণবাড়িয়ায় ৫০ এবং পিরোজপুর থেকে ৯ জনকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com