বুধবার, ০১ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

মিডিয়াকে কড়াভাবে সতর্ক করলেন আনুশকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ জুন, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বাহুবলি সিনেমার মাধ্যমে রাতারাতি খ্যাতি অর্জন করেছেন অভিনেতা প্রভাস। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনে বিয়ের জন্য প্রায়ই খবরে আসছেন তিনি। ছয় হাজার বিয়ের প্রস্তাবও নাকি পেয়েছেন এ অভিনেতা। কিন্তু বাহুবলি সিনেমার জন্য সব প্রস্তাব ফিরিয়েছেন, এমনকি বিয়েটাও পিছিয়ে দিয়েছেন।

এদিকে বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু সিনেমায় প্রভাস ও আনুশকা শেঠির রসায়ন দর্শকের বেশ মনে ধরেছে। শুধু তাই নয়, রিল লাইফের মতো রিয়েল লাইফেও তাদের প্রেম রয়েছে এবং তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবর প্রকাশিত হয় মিডিয়ায়। কিন্তু বিষয়টি মোটেও পছন্দ হয়নি আনুশকা শেঠির। তিনি বিষয়টি নিয়ে মিডিয়াকে কড়াভাবে সতর্ক করেছেন।

এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘প্রভাসের সঙ্গে আমার সম্পর্ক কী তা নিয়ে আমি একাধিকবার কথা বলেছি। এরপরও যদি মিথ্যা এবং বাড়াবাড়ি সংবাদ প্রকাশিত হয় তবে আমি মিডিয়ার বিরুদ্ধে মামলা করতে পিছপা হব না।’

খুব শিগগির বাহুবলি-টু সিনেমার প্রচারণায় চীনে যাবেন প্রভাস-আনুশকা। এছাড়া শোনা যাচ্ছে, প্রভাসের সাহো সিনেমায় অভিনয় করবেন আনুশকা। বাহুবলি ছাড়াও এর আগে মির্চি, বিল্লা’র মতো সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন তারা। তবে এ বিষয়ে আনু্ষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা।

প্রভাসের সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন-শংকর, এহসান ও লয়। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com