রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

মিঠাপুকুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

রংপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

রংপুরের পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মাহবুবুর রহমানকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার ( ৫ নভেম্বর) রাত সোয়া ১০টার দিকে স্থানীয় পায়রাবন্দ বাজারে তাকে আকষ্মিক কুপিয়ে হত্যা করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই সময় মাহবুবুর রহমান নিজ ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় স্থানীয় মাছ ব্যবসায়ী হারুন মিয়া তাকে মাছ কাটা বটি নিয়ে আকষ্মিক কোপ দেয়। এতে মাহবুবুর রহমান মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা অভিযুক্ত হারুনকে অবরুদ্ধ করে রেখে আহত চেয়ারম্যানকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে পথেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও অভিযুক্ত হারুনকে আটক করে।

হারুণ মাদকাসক্ত ও মানসিক বিকারগ্রস্ত ছিলো বলে স্থানীয়রা জানান। তার সঙ্গে মাহবুবুর রহমানের একটি ঘটনায় শালিস বৈঠকের মীমাংসাকে কেন্দ্র করে দ্বন্দ্ব ছিল বলে স্থানীয়রা জানান। 

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার পরিস্থিতি থমথমে আছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com