রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল

মিচেল-হেনরির ব্যাটে মান রক্ষা নিউজিল্যান্ডের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

শ্রীলঙ্কার করা ৩৫৫ রানের জবাব দিতে নেমে শুরুতে খেই হারিয়ে ফেলেছিলো নিউজিল্যান্ড। দ্বিতীয় দিন শেষ বিকেলে তাদের রান ছিল ৫ উইকেট হারিয়ে ১৬২। এ পরিস্থিতিতে তৃতীয় দিন ব্যাট করতে নামেন ড্যারিল মিচেল এবং মিচেল ব্রেসওয়েল।

তবে, ব্রেসওয়েল এবং অধিনায়ক টিম সাউদি দ্রুত আউট হয়ে গেলেও টেল এন্ডার ম্যাট হেনরিকে নিয়ে দারুণ লড়াই গড়ে তোলেন ড্যারিল মিচেল। তাদের লড়াইয়ে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে মান রক্ষা হলো নিউজিল্যান্ডের। শুধু তাই নয়, প্রথম ইনিংসে লিড নেয়াও সম্ভব হলো তাদের।

শেষ পর্যন্ত ৩৭৩ রানে অলআউট হয় স্বাগতিক নিউজিল্যান্ড। ১৮ রানের লিড নিতে সক্ষম হয় কিউইরা। অনবদ্য সেঞ্চুরি করেন ড্যারিল মিচেল। ১০২ রান করে আউট হন তিনি। টেলএন্ডার ম্যাট হেনরি করেন ৭২ রান।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দারুণ বিপদে শ্রীলঙ্কা। ৮১ রান তুলতেই ৩ উইকেট হারিয়েছে তারা। দিন শেষ করেছে তারা ৩ উইকেটে ৮৩ রানে। লিড দাঁড়িয়েছে কেবল ৬৫ রানের।

তৃতীয় দিন সকালে ৯ রান নিয়ে ব্যাট করতে নামেন মিচেল ব্রেসওয়েল এবং ৪০ রান নিয়ে ড্যারিল মিচেল। ব্রেসওয়েল আউট হয়ে যান ২৫ রান করে। এরপর অধিনায়ক টিম সাউদি ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে যোগ করেন ২৫ রান। ম্যাট হেনরি ৭৫ বলে করেন ৭২ রান। ১০টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মারও মারেন তিনি।

শেষ দিকে নেইল ওয়েগনার টি-টোয়েন্টি স্টাইলে ঝড় তোলেন। ২৪ বলে খেলেন ২৭ রানের ইনিংস। ১টি বাউন্ডারির সঙ্গে মারেন ৩টি ছক্কার মার। লঙ্কানদের হয়ে ৪ উইকেট নেন আসিথা ফার্নান্দো। ৩ উইকেট নেন লাহিরু কুমারা এবং ২ উইকেট নেন কাসুন রাজিথা।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২৮ রান করে আউট হন শ্রীলঙ্কার ওশাদা ফার্নান্দো। ১৭ রানে আউট হন দিমুথ করুনারত্নে, ১৪ রানে কুশল মেন্ডিস। ২০ রান নিয়ে ব্যাট করছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ এবং ২ রান নিয়ে প্রবাত জয়সুরিয়া।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com