বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

মা হতে চলেছেন পপ গায়িকা রিহানা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

আমেরিকার বিখ্যাত পপ গায়িকা রিহানা। প্রথমবারের মতো মা হতে চলেছেন এই শিল্পী। প্রেমিক গায়ক এসাপ রকিকে সঙ্গে নিয়ে প্রথম সন্তানের অপেক্ষা করছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এই সুখবর।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে প্রেমিক এসাপের সঙ্গে হাতে হাত রেখে ছবি শেয়ার করেছেন এই গায়িকা। রিহানার শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট। খোলামেলা পোশাকে তা আরও সুন্দরভাবে ফুটে উঠেছে। নিউ ইয়র্কের প্রবল ঠান্ডা বাধা হতে পারেনি সেখানে।

ছবি শেয়ারের পর থেকেই তা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। রাস্তায় দাঁড়িয়ে ছবি তুলেছেন তারা। কখনো হাত ধরে হাঁটছেন। আবার কখনো রিহানার কপালে চুমু খাচ্ছেন এসাপ। রিহানার গায়ের গোলাপি রঙের ওভারকোট যেন চারপাশে আভা ছড়াচ্ছে।

তাদের বিশেষ মুহুর্তের ছবিগুলো তুলেছিলেন মাইলস ডিগস। ছবি শেয়ারের পর থেকে ভক্ত ও অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন এই জুটিকে।

২০২০ সালের মে মাসে রিহানার সঙ্গে সম্পর্কের কথা জানিয়েছিলেন রকি। পপ গায়িকাকে তার ‘জীবনের ভালোবাসা’ বলে দাবি করেছেন তিনি।

২০১৯ সালে রিহানা এবং রকি লন্ডনে ফ্যাশন অ্যাওয়ার্ডে অংশ নিয়েছিলেন। এমনকি তারা রেড কার্পেটে একসঙ্গে ফটো-অপসের জন্য পোজও দিয়েছেন। ২০১৩ সালে ‘ফ্যাশন কিল্লা’ গানের শুটিং করার সময় প্রথম দেখা হয় এই জুটির। কিন্তু ২০২০ সালের জানুয়ারিতে ডেটিং শুরু করেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com