সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

মা-মেয়েকে চাপা দিয়ে পালিয়ে গেলো ট্রাক

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

মাদারীপুরের শিবচর উপজেলার যাদুয়ারচর এলাকায় ট্রাকচাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে মাদারীপুর-শিবচর আঞ্চলিক সড়কে এ দুঘর্টনা ঘটে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের যাদুয়ারচর গ্রামের হারুণ ফরাজীর স্ত্রী জিয়াসমিন বেগম (৩৬) ও তার মেয়ে মাহফুজা আক্তার (৭)।

স্থানীয়রা বলেন, সকাল ১০টার দিকে ভ্যানে করে শিবচর শহরের দিকে আসছিলেন জিয়াসমিন বেগম ও তার মেয়ে। এসময় মাদারীপুরগামী একটি ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান থেকে পড়ে মেয়ে মাহফুজা আক্তার মারা যায়। গুরুতর আহত জিয়াসমিন, ভ্যানচালক ও আরেক যাত্রীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মা জিয়াসমিন বেগমও মারা যান।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। তবে পুলিশের একাধিক টিম নামানো হয়েছে, খুব দ্রুতই আটক করা যাবে। নিহতের পরিবার থানায় মামলা দিলে আমলে নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com