রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

মা চাঁদা না দেয়ায় মেয়েকে ধর্ষণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ জানুয়ারী, ২০১৭
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ময়মনসিংহ: মা চাঁদা না দেয়ায় মেয়েকে অপহরণ করে নিয়ে ধর্ষণ করেছে সাবেক চেয়ারম্যান দুলাল আহাম্মেদ ওরফে দুলাল ডাকাত।

শুক্রবার রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নে এ ঘটনা ঘটে। শনিবার দুলালের বাড়ি থেকে শিশু কন্যাসহ ধর্ষিতাকে উদ্ধার করে পুলিশ।

এসময় দুলাল চেয়ারম্যানের অপর আস্থানা আবদুর রহমানের বাড়ি থেকে চায়না ৭.৬২ পিস্তলের ১৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে পুলিশ।

এরপর শনিবার রাতে ধর্ষিতা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। রোববার ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষিতা বলেন, তার বাবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। বাবা মারা যাওয়ায় ব্যাংকে রক্ষিত টাকা তোলার পর থেকেই দুলাল আহম্মেদ আমার বড়ভাই মো. শেখ রাসেলের কাছে চাঁদা দাবী করে আসছিলো। শুক্রবার গভীর রাতে মায়ের কাছে ২ লাখ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

তিনি বলেন, চাঁদার টাকা না দেয়ায় তার নির্দেশে ও তার সহযোগীরা অস্ত্রের ভয় দেখিয়ে টেনে-হেঁচড়ে আমাকে ও আমার শিশুকন্যাকে (২বছর ৬মাস) তুলে নিয়ে চেয়ারম্যানের কক্ষে আটকে রেখে রাতভর ধর্ষণ করে।

খবর পেয়ে গৌরীপুর থানার এসআই রিপন চন্দ্র সরকারের নেতৃত্বে পুলিশ শনিবার অভিযান চালিয়ে দুলাল আহাম্মেদের কক্ষ থেকে শিশুকন্যাসহ ধর্ষিতাকে উদ্ধার করে। এ সময় দুলাল ও তার সহযোগীরা পালিয়ে যায়।

এসআই রিপন চন্দ্র সরকার বলেন, অভিযানের সময় দুলালের আরেক আস্থানা সোনাকান্দি গ্রামের মৃত ফজর আলীর ছেলে আবদুর রহমানের ঘর থেকে পলিথিন ও কস্টটেপে মোড়ানো পরিত্যক্ত অবস্থায় চায়না ৭.৬২ মডেল পিস্তলের ১৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, দুলাল আহাম্মেদের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, নারী নির্যাতনের একাধিক মামলা রয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com