বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ

মা ও ক্যাটরিনার ছবিতে ভিকির নারী দিবস

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

রাজস্থানের এক পুরনো প্রাসাদে গত বছরের ডিসেম্বরে জাঁকজমকভাবে বিয়ে করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রায়ই তারা একসঙ্গে ছবি শেয়ার করেন ভক্তদের জন্য। ভাগাভাগি করে নেন তাদের নানা অভিজ্ঞতা ও মুহূর্ত।

বিশেষ করে উৎসব এবং তাদের জীবনের গুরুত্বপূর্ণ দিনগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দুজনে।

গতকাল ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ভিকি একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ছিলেন তার মা এবং স্ত্রী ক্যাটরিনা। ক্যাপশনে লিখেছেন, ‘আমার শান্তি’।

ছবিতে ভিকির মা ক্যাটরিনা কাইফকে আদর করে জড়িয়ে ধরে আছেন। দুজনেই আছেন হাসিমুখে।

ছবিটি শেয়ার দিতেই ভাইরাল হয়ে যায়। ভক্তরা মন্তব্য লিখছেন নানা রকম।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com