বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

মায়ের সাথে বাড়ি ফিরছিল আতিক, অটোরিকশার চাপায় মৃত্যু

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

স্কুল থেকে মায়ের সাথে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশায় চাপায় আতিক হাসান (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ গ্রামবাসী। নিহত আতিক বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী ইউনিয়নের আমতলী গ্রামের আনারুল ইসলামের ছেলে এবং স্থানীয় ইসলামিক কিন্ডারগার্টেন স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় বাসিন্দারা জানায়, শনিবার দুপুরে স্কুল ছুটির পর আতিক তার মা রাসেদা বেগমের সাথে হেঁটে বাড়ির পথে রওনা দেয়।

পথিমধ্যে আমতলী ব্রিজের কাছে সারিয়াকান্দি হতে ফুলবাড়ি অভিমুখি একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তার মা ও এলাকাবাসী আহত অবস্থায় আতিককে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আতিককে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল থেকে নিহত স্কুল ছাত্রের লাশ বাড়িতে নেওয়ার পর বিক্ষুব্ধ হয়ে ওঠে এলাকাবাসী। তারা ওই দুর্ঘটনার প্রতিবাদে বগুড়া-সারিয়াকান্দি সড়ক অবরোধ করে  রাখে। বিকেল সাড়ে ৩টা থেকে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ি ইউপি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ বলেন, বগুড়া- সারিয়াকান্দি সড়কে কিছু চালক বেপরোয়াভাবে যানবাহন চালিয়ে যাতায়াত করে। এ কারণে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। অবরোধের খবর পেয়ে থানা পুলিশ সেখানে পৌঁছে দোষী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করে নেয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলছাত্রের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিকে আইনের আওতায় নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com