শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মায়ের পরকীয়ার বলি শিশু সন্তান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল: টাঙ্গাইলে চাঞ্চল্যকর শিশু জুয়েল হাসান হত্যা মামলার রহস্য উৎঘাটন করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ সামিদুল ইসলামের আদালতে আটককৃত রহিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এর আগে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বৃহস্পতিবার ভোরে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে সদর উপজেলার মাগুরাটা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহিমকে আটক করে।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ১৯ নভেম্বর টাঙ্গাইল সদর উপজেলার মাগুরাটা গ্রামের ওই শিশু (৬) পাশের বাড়িতে ইসলামী সভায় যায়।

কিন্তু সে আর বাড়িতে ফিরে না আসায় তাকে অনেক খোজাঁখুজি করা হয়। সকালে চোখ উপড়ানো অবস্থায় গ্রামের একটি ধানক্ষেতে তার লাশ পাওয়া যায়।

এ ঘটনায় নিহত শিশুর পিতা বাদি হয়ে পরদিন টাঙ্গাইল সদর থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয়।

গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা অশোক কুমার সিংহ (পিপিএম) জানান, আব্দুর রহিম স্বীকারোক্তিতে জানায়, ওই শিশুর মায়ের সঙ্গে তার অবৈধ সম্পর্ক ছিল। কিন্তু সব সময় সে এই অবৈধ সম্পর্কে বাধা হয়ে দাড়াতো। এ কারণে গত কয়েক মাস ধরে সে তাকে হত্যা করার ফন্দি আটে। গত বছরের ১৯ নভেম্বর রাতে পাশের বাড়ির সভায় তাকে একা পেয়ে তুলে নিয়ে যায়। পরে তাকে হত্যা করে ধানক্ষেতে লাশ ফেলে রাখে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com