সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’

মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

জামালপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় সিএনজি অটোরিকশা উল্টে মায়ের কোল থেকে ছিটকে পড়ে আবু রায়হান নামের বিশ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর টোল আদায় স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু জেলার বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ঝোরারপাড় এলাকার কৃষক শাহীন আলমের ছেলে।   

শিশুর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, জেলার বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ঝোরার পাড় এলাকার কৃষক শাহীন আলম ও রেনুকা বেগম দম্পতি তাদের বিশ মাস বয়সী শিশুসন্তান আবু রায়হানকে নিয়ে আজ মঙ্গলবার সকালে সিএনজিযোগে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আত্মীয়বাড়িতে বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন।

পথে বেলা ১১টার দিকে দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর টোল আদায় স্থানে বাঁশ নামায় ইজারাদারের লোকজনরা। এ সময় সিএনজিচালক আকস্মিক ব্রেক কষলে সিএনজিটি উল্টে যায়। এতে সিএনজিতে বসা মায়ের কোল থেকে সিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই নিহত হয় শিশু আবু রায়হান। দুর্ঘটনায় শিশুটির বাবা-মাও সামান্য আহত হন।   

খবর পেয়ে স্থানীয় সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। এ সময় শিশুটির বাবা-মায়ের আবেদনের প্রেক্ষিতে বিনাময়নাতদন্তে লাশ তাদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জোয়াহের হোসেন খান  বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুটির লাশ উদ্ধার করা হয়। তার বাবা-মায়ের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com