সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ

মাহীর বাসায় গুলির পর আ.লীগ ক্যাম্পে আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ২০৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, মুন্সীগঞ্জ প্রতিনিধিমুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী ও বিকল্পধারার সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীর বাড়িতে দুর্বৃত্তরা গুলি করেছে।

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বিরতারা ইউনিয়নের নয়াহাটি গ্রামে মাহির বাড়িতে বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ গুলির ঘটনা ঘটে। এর পরপরই আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা।

রাত ১০টার দিকে শ্রীনগরের আটপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে আগুন দেয় দুষ্কৃতকারীরা।

বিষয়টি নিশ্চিত করে শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, ‘খবর পেয়ে নির্বাচনী ক্যাম্পে পুলিশ পাঠানো হয়।’

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে চারটি মোটরসাইকেলে করে ৮ দুর্বৃত্ত এসে মাহীর বাড়ির শোবারঘর লক্ষ্য করে ৪-৫ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। তারা হেলমেট পরা ছিল।

এ সময় মাহী বাড়িতে ছিলেন না। এতে কেউ হতাহত হয়নি।

এ ঘটনার পর আটপাড়া গ্রামে আওয়ামী লীগের ইউনিয়ন কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী এ খবর নিশ্চিত করে বলেন, মাহী বি চৌধুরীর বাড়ির পেছন দিক থেকে দুর্বৃত্তরা গুলি করেছে। এতে জানালার একটি কাঁচ ভেঙে যায়। ঘটনার সময় মাহী বা তার পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। তারা পার্শ্ববর্তী বাঘড়া ইউনিয়নে নির্বাচনী কাজে গিয়েছিলেন। প্রাথমিকভাবে ধারণা করছি-এক রাউন্ড গুলি করা হয়েছে।

মাহী বি চৌধুরীর নির্বাচনী কাজে যুক্ত ওবায়দুল হক সোহাগ বলেন, আমরা নির্বাচনী কাজে ষোলঘর ইউনিয়নের কেয়টখালী এলাকায় ছিলাম। পরে জানতে পারি মাহী বি চৌধুরীর বাড়িতে ৪-৫ রাউন্ড ফাঁকা গুলি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত এই আসনে মাহী বি চৌধুরীর প্রতিদ্বন্দ্বী বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। কিছুদিন আগে তার গাড়িবহরে হামলা হয়। এই হামলার জন্য মাহীকে দায়ী করেছিলেন শাহ মোয়াজ্জেম। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com