মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি

মাহির মামলায় শাওনের জামিন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চিত্রনায়িকা শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহির দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত তার কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

আজ শুনানি শেষে এ জামিন মঞ্জুর করেন ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক কে এম শামসুল আলম।

আদালতে জামিনের আবেদন জানিয়ে শুনানি করেন শাওনের আইনজীবী বেলাল হোসেন। মাহির বাবা-মাও আদালতে হাজির হয়ে জানান, তাদের মধ্যে আপোস-মীমাংসা হয়ে গেছে। তারা আর মামলা চালাবেন না। তাই জামিন দেওয়া হলে তাদেরও আপত্তি নেই।

গত ২৭ মে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনে শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহি মামলাটি করেন। এরপর শাওনকে গ্রেপ্তার করা হয়।

মাহি মামলায় উল্লেখ করেন, গত ২৫ মে অন্যত্র তার (মাহিয়া মাহি) বিয়ে হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ না হতেই ২৭ মে তার বন্ধু আসামি শাহরিয়ার ইসলাম তার সঙ্গে কিছু অন্তরঙ্গ ছবি কয়েকটি অনলাইন নিউজপোর্টাল এবং ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেন।

দাম্পত্য সম্পর্ক নষ্ট ও তাকে সামাজিকভাবে হেয় করতে শাওন এসব করেন বলে মামলায় অভিযোগ করা হয়।

৩০ ও ৩১ মে আদালতের নির্দেশে শাওনকে দু’দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছেন মামলার তদন্ত কর্মকর্তা সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের এসআই সোহরাব মিয়া।

৩১ মে দুই দিনের রিমান্ড শেষে শাওনকে হাজির করে ফের সাতদিনের রিমান্ড চাওয়া হলেও আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়ে দেন ঢাকার সিএমএম আদালত।

ওইদিন শাওনের জামিনের আবেদন জানিয়ে তার আইনজীবী বেলাল হোসেন শাওন-মাহির বিয়ের কাবিননামা দাখিল করেছিলেন।

শুনানিতে এই আইনজীবী বলেন, ২০১৫ সালের ১৫ মে পারিবারিকভাবে ৪ লাখ টাকা কাবিনে মাহি ও শাওনের বিয়ে হয়। বাড্ডার একটি কাজী অফিসে তাদের বিয়ের রেজিস্ট্রিও হয়। সুতরাং, শাওন মাহিকে মিথ্যাভাবে স্ত্রী দাবি করেননি।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলামের আদালত এ জামিনের আবেদন নামঞ্জুর করে শাওনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরপর মামলাটি ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে হস্তান্তরিত হলেও বাদী-বিবাদীপক্ষ এর মধ্যেই আপোস করে ফেলেছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com