শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মাহমুদুর রহমান জামিনে মুক্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬
  • ৮৪ বার পড়া হয়েছে
কাশিমপুর কারাফটকে মাহমুদুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিক নেতারা

বাংলা৭১নিউজ, গাজীপুর : আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন। তিনি আজ বেলা ১টার দিকে কাশিমপুর কারাগার-২ থেকে মুক্তি পান।

কাশিমপুর কারাগার-২ এর জেলার নাশির আহমেদ জানান, আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর তা যাচাই বাছাই শেষে বেলা ১টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়।

এসময় কারা ফটকে উপস্থিত ছিলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান ডা. এ.জে.এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, ই‌ঞ্জি‌নিয়ার আনহ আক্তার, কলা‌মিস্ট ফরহাদ মাজহার, বিএফইউজে মহাসচিব রুহুল আমিন গাজী, ফেডারেল সাংবা‌দিক ইউ‌নিয়‌নের মহাস‌চিব এম আব্দুল্লাহ, বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু, শিক্ষা বিষয়ক সম্পাদক ওবায়দুর রহমান, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আফজাল হোসেন সবুজ, কেন্দ্রিয় নির্বাহী সদস্য কালিয়া‌কৈর পৗর মেয়র ম‌জিবুর রহমান, ডা. মাজহারুল আলম, গাজীপুর পৌর বিএনপি’র সাবেক সভাপতি হালিমুজ্জামান ননি ও ছাত্র দল কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা নুরু সহ বিএন‌পি, অঙ্গ সংগঠন ও পেশাজীবী সংগঠ‌নের নেতৃবৃন্দ।

সামাজিক যোগাযোগের মাধ্যম স্কাইপে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের এক বিচারকের কথিত কথোপকথন পত্রিকায় প্রকাশের অভিযোগে ২০১২ সালের ১৩ ডিসেম্বর ঢাকার সিএমএম আদালতে মাহমুদুর রহমান ও পত্রিকাটির প্রকাশক মো. হাসমত আলীর বিরুদ্ধে মামলা করা হয়।

২০১৩ সালের ১১ এপ্রিল এই মামলায় মাহমুদুর রহমানকে গ্রেফতার করা হয়। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন। তার বিরু‌দ্ধে প্রায় ৭০টি মামলা র‌য়ে‌ছে ব‌লে জানা গে‌ছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com