বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

মালিবাগে ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ মার্চ, ২০১৭
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় নির্মাণাধীন ফ্লাইওভারের গার্ডার ক্রেন দিয়ে তোলার সময় ছিটকে পড়ে একজন নিহত ও অন্তত দু’জন আহত হয়েছেন।

রোববার দিনগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পথচারীর নাম স্বপন (৪৪)। তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়।

এ ঘটনায় আহতরা হলেন- তমা কনস্ট্রাকশনের প্রকৌশলী পলাশ (৩০) ও শাহ সিমেন্টের গাড়ি চালক ও নুরুন্নবী (৪০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও নির্মাণ শ্রমিক সূত্রে জানা গেছে, রাতে নিচ থেকে ক্রেন দিয়ে ফ্লাইওভারে একটি গার্ডার উঠানোর সময় সেটি ছিটকে যায়।

এ সময় গার্ডারটি নিচে থাকা তিনজনের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই প্রকৌশলী পলাশ বাঁ-পা, চালক নুরুন্নবী ডান পা ও পথচারী স্বপন বাঁ-পা হারান। তাদের প্রত্যেকেরই পায়ের হাঁটুর নিচের অংশ কাটা পড়ে।

আহতদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়ে রাত পৌনে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বপন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া জানান, তিনজনেরই প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এদের মধ্যে রাতে স্বপন নামে একজন মারা যান।

গার্ডারটি রেল লাইনের ওপর পড়ায় ঢাকা থেকে সারা দেশের ট্রেন যোগাযোগ সাময়িক বন্ধ ঝিল। পরে দমকলকর্মীরা গিয়ে সেটি সরিয়ে নিলে সকাল থেকে ট্রেন চলাচল শুরু হয়।

এর আগে ২০১২ সালে চট্টগ্রাম নগরের বহদ্দারহাট জংশনে নির্মাণাধীন ফ্লাইওভারের গার্ডার ভেঙে অন্তত ১৩ জন নিহত হয়েছিলেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com