রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

মারক্রামের আক্ষেপ, ফিল্যান্ডারের ছোবল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: জোহানেসবার্গে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচের প্রথম দিনেই সফরকারী পাকিস্তানকে চেপে ধরার আভাস জানিয়ে দিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। প্রথম ইনিংসে নিজেরা ৭৭.৪ ওভারে অলআউট হয়ে গেলেও, দিনের শেষ বিকেলের ৯ ওভারে পাকিস্তানের ২ উইকেট তুলে নিয়েছে তারা।

ম্যাচের প্রথম দিন শেষে ৮ উইকেট হাতে রেখে ২৪৫ রানে পিছিয়ে রয়েছে পাকিস্তান। ৯ ওভার ব্যাটিং করে ১৭ রান করতেই ২ খুইয়েছে তারা। এর আগে নিজেদের প্রথম ইনিংসে ২৬২ রানে অলআউট হয়েছে দক্ষিণ আফ্রিকা।

টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন দক্ষিণ আফ্রিকার অস্থায়ী অধিনায়ক ডিন এলগার। কিন্তু তিনি নিজেই ব্যর্থ হন রান করতে। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ১২৬ রান যোগ করেন করেন হাশিম আমলা এবং এডেন মারক্রাম।

মাত্র ৯ রানের জন্য হাফসেঞ্চুরি করতে ব্যর্থ হন আমলা। তবে অর্ধশত তুলে নেন মারক্রাম, খেলতে থাকেন নিজের শতকের পথে। তবে আমলার মতোই তিনিও ব্যর্থ হন, সেঞ্চুরি করতে। মাত্র ১০ রানের জন্য সেঞ্চুরি করতে পারেননি তিনি। ১৫৪ রানের মাথায় মারক্রাম ৯০ রান করে আউট হওয়ার পরেই দক্ষিণ আফ্রিকার ইনিংসে মড়ক লাগে।

চার নম্বরে নামা থিউনিস ডি ব্রুইন ৪৯ এবং অভিষিক্ত জুবায়ের হামজা ৪১ রান করে ২৫০ পেরোয় দলীয় সংগ্রহ। মাত্র ৩৩ রানে ৭ উইকেট হারালে ২৬২ রানেই গুটিয়ে যায় স্বাগতিকদের ইনিংস। ফাহিম আশরাফ নেন ৩টি উইকেট।

শেষ বিকেলে মিনিট চল্লিশের জন্য ব্যাট করতে নেমে ভারনন ফিল্যান্ডার সর্পিল সুইংয়ের কবলে পড়ে পাকিস্তানের টপঅর্ডার। ওপেনার শান মাসুদ এবং তিনে নামা আজহার আলি আউট হন উইকেটের পেছনে ক্যাচ দিয়ে।

দিন শেষে ইমাম উল হক ১০ এবং নাইটওয়াচম্যান মোহাম্মদ আব্বাস ০ রানে অপরাজিত। ডেল স্টেইনের সঙ্গে বোলিংয়ের সূচনা করা ফিল্যান্ডারের দিন শেষে বোলিং ফিগার ৪-৩-১-২!

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com