মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ২৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজমি বকাউল, ফরদিপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় একটি মামলার বাদীর বিরুদ্ধে আসামীর পক্ষের হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও উক্ত আসামী পক্ষ বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে বলে অভিযোগে বলা হয়েছে।

 

জানাগেছে, উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বড়কাজুলী গ্রামের মানোয়ার হোসেনের সাথে প্রতিবেশী সাগর মোল্যার এলাকার অধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এ রেশ ধরে গত ২৮ সেপ্টেম্বর সকালে সাগর মোল্যার নেতৃত্বে তার সমর্থিত লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মানোয়ার হোসেনের বাড়ীতে হামলা চালিয়ে মহিলাসহ কয়েকজনকে কুপিয়ে আহত করে। এ সময় হামলাকারীরা মানোয়ার ও তার সমর্থকদের কয়েকটি বাড়ী ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় ৫ নভেম্বর মানোয়ার হোসেন বাদী হয়ে সাগর মোল্যা ও আলম মোল্যাসহ ১২ জনের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করে। এ মামলাকে ধামাচাপা দিতে ও বাদীকে হয়রানী করার উদ্দেশ্যে আসামী আলম মোল্যা বাদী হয়ে তার মেয়ে লাবনীকে ভারতে পাচার করেছে মর্মে একটি মামলা দায়ের করেছে বলে অভিযোগে জানাগেছে।

মামলার বাদী মানোয়ার হোসেন বলেন, আসামীরা আমারসহ আমার সমর্থিত লোকজনের বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যপক ক্ষতিসাধন করে। হামলাকারীরা এসময় নগদ টাকা, স্বর্নালংকারসহ প্রায় ৪ লাখ টাকা লুটপাট করে নেয়। আমি মামলা করায় আসামী আলম মোল্যা আমার নামে মিথ্যা মামলা করে হয়রানী করছে। প্রতিনিয়ত আমাকে মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছে। এলাকার সবাই জানে  আলম মোল্যার মেয়ে লাবনী প্রায় ১০ বছর যাবৎ ভারতে থাকে ও মাঝে মাঝে দেশে বেড়াতে আসে। এখন মামলা করেছে আমি নাকি ওকে ভারতে পাচার করেছি।

সরেজমিনে গিয়ে জানাগেছে  ১০ বছর আগে লাবনীর বিয়ে হয় যশোর জেলায়। বিয়ের পর স্বামীর বাড়ী থেকে লাবনী ভারতে যায়। প্রতি বছর দুই একবার বাবার  বাড়ীতে বেড়াতে আসে। কিন্তু মামলা হওয়ার পর থেকে আর বাড়ীতে আসেনা।

প্রতিবেশীরা অনেকেই এ প্রতিনিধিকে জানিয়েছেন এটা একটা মিথ্যা মামলা। তাছাড়া লাবনীতো আগে থেকেই ভারতে থাকে। মানোয়ার লাবনীকে ভারতে পাচার করলো কেমনে?  মানোয়ার যে মামলা করেছে সেই মামলাকে ধামাচাপা দিতেই আলম মোল্যা মেয়েকে ভারতে রেখে একটি মিথ্যা হয়রানিমূলক মামলা করেছে।

লাবনীর ভগ্নিপতি আব্দুর রহমান বলেন, লাবনী প্রায় ৬ বছর যাবৎ ভারতে অবস্থান করছে। গত ৪ মাস আগে আমাদের বাড়িতে বেড়াতে এসেছিল। যাওয়ার আগে আমাকে বলে গেলো ভারতে একটা ব্যবসা করে ভালোই আছে। সে আরো জানায় লাবনীর শশুর বাড়ীর সবাই ভারতে থাকে, তাদের সাথে লাবনীও থাকে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com