সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি

মান্দায় বিআরটিসির বাসচাপায় ভ্যানচালক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর মান্দায় বিআরটিসির বাসের চাপায় দুলাল হোসেন (২৮) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সতিহাটের পাশে মহিলা মাদরাসার কাছে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল হোসেন উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের সিংগীহাট-পাইকপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুলাল হোসেন তার ভ্যানে করে কয়েকজন যাত্রী নিয়ে সতিহাটের পাশে মহিলা মাদরাসার কাছে নামিয়ে দিয়ে ভাড়ার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁগামী বিআরটিসির একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানের চালক দুলাল হোসেন ঘটনাস্থলেই মারা যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তারেকুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল বৃহস্পতিবার নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com