শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মানুষ মাঠে নামলে বুঝবেন কার তখন শক্তি কতটুকু-মওদুদ আহমদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ৬৫০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, নোয়াখালী প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বাংলার মানুষ একবার গণতন্ত্রের জন্য মাঠে নামলে বুঝবেন তখন কার শক্তি কতটুকু। নির্বাচন আসুক তখন সেটা প্রমাণ হবে। আমরা জানি এ সরকার কোন সমঝোতায় আসতে চাইবে না। তবুও আমরা চাইবো আগামী নির্বাচন যেন নির্দলীয় নিরপেক্ষ ও অবাধ-সুষ্ঠু হয়। সরকার একদলীয় নির্বাচন করার জন্য নানা কৌশল করছে। তার মধ্যে অন্যতম হচ্ছে সকলের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে, আমাদের কে ব্যস্ত রাখা।

শুক্রবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজুর ইউপির নিজ বাসভবনে উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিমের সভাপতিত্বে আমান মওদুদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, বিএনপি আগামী নির্বাচনে অবশ্যই যাবে। আমরা নির্বাচন এবং আন্দোলন দুটোর জন্যই প্রস্তুত। ভোটের অধিকার আদায়ে বিএনপি রাস্তায় নামবে এবং সারা বাংলাদেশের মানুষ যখন রাস্তায় নামবে তখন দেশের রাজনৈতিক চিত্র পাল্টে যাবে।

২০১৪ সালের ৫ জানুয়ারি’র মত একদলীয় কোন নির্বাচন বাংলাদেশে আর হবেনা। এ সময় তিনি অভিযোগ করে বলেন, এটা কি ধরণের গণতন্ত্র এটা কি ধরণের রাজনীতি। আমি এলাকায় আসলেও কোন এলাকায় ইউনিয়নে,ওয়ার্ডে যেতে পারিনা। আমরা একটা ঘরোয়া বৈঠক করতে পারিনা।

প্রশাসন থেকে বলেছে তারা আমাদের কে কোন সভা করার অনুমতি দেবেনা। উপর থেকে হুকুম আছে এখানে বিএনপি কে রাস্তায় নামতে দেওয়া হবে না। আমান মওদুদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করেন হাসনা জসিম উদ্দিন মওদুদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন,বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন,উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন,পৌরসভা যুবদলের সভাপতি শওকত হোসেন সগির, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু,উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন,উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন পাভেল প্রমুখ।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com