রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

মানিকগঞ্জে ১২ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের সিংগাইরে ১২ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার চরদুর্গাপূর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কক্সবাজারের টেকনাফের নাইতনপাড়ার মৃত মাহমুদ উল্লাহর ছেলে মো. গিয়াস উদ্দিন, একই উপজেলার লিংক রোড় এলাকার শামসুল আলমের ছেলে ওসমান সরোয়ার আলম এবং সিংগাইরের জয়মণ্ডপের চরদূর্গাপুরের হাতেম পালের ছেলে রমজান পাল।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার, কক্সবাজার থেকে মানিকগঞ্জের সিংগাইরের চরদূর্গাপুরে বড় একটি ইয়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কক্সবাজারের গিয়াস উদ্দিন এবং ওসমান সরোয়ার আলমের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিংগাইরের জয়মণ্ডপের চরদূর্গাপুর এলাকার রমজান পালের বাড়ি থেকে আরও দুই হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটকদের নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com