সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ

মানিকগঞ্জে সিসিটিভির ফুটেজ দেখে ৮ ডাকাত গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

মানিকগঞ্জে সিসিটিভির ফুটেজ দেখে গরু ডাকাতি সঙ্গে জড়িত আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

গ্রেফতার হলেন- মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লাউতারা গ্রামের আলমগীর শেখ, বাবু খা, বন্ধুলট গ্রামের আবু দাউদ, বিষ্ণুপুর গ্রামে শেখ ইলিয়াজ, শিবালয় উপজেলার ধুসর গ্রামের সাইফুল ইসলাম, সাভার উপজেলার ইমান্দিপুর গ্রামের রফিকুল ইসলাম, জয়পুরহাট জেলার কালাই উপজেলার গঙ্গাদাশপুর গ্রামের শাজাহান ও শেরপুর জেলার শ্রীবর্দি উপজেলার মরিচাপাড়া গ্রামের মঙ্গল আলী।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, ৬ এপ্রিল হরিরামপুর উপজেলার সিএফসিএল ডেইরি ফার্মের তিনটি গরু পিকআপে করে ঢাকায় নেওয়ার পথে ডাকাতির কবলে পড়ে। ১০-১২ জনের একটি দল পিকআপচালক মাহবুবুল্লাহ, রাখাল রহমত ও সোহানকে মারধর করে গরুসহ পিকআপভ্যানটি লুট করে নিয়ে যায়।

পরে ১০ এপ্রিল একটি মামলা করেন ফার্ম মালিক। ক্লুলেস এ ডাকাতির ঘটনার রহস্য উন্মোচনে গ্রেফতারে মাঠে নামে পুলিশ। সিসিটিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের চিহ্নিত করা হয়। পরে আশুলিয়া, ধামরাই ও গাজীপুর জেলার জয়দেবপুর এবং বাসন এলাকা থেকে ৮ জনকে গ্রেফতার করা হয়।

সিএফসিএল ডেইরি ফার্মের ম্যানেজার গোলাম আজাদ সরকার বলেন, ফার্মে ৭০০ গরু রয়েছে। মাঝে মধ্যে গরু ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাওয়া হয়। ৬ এপ্রিল রাতে ফার্ম থেকে তিনটি গরু ঢাকায় নেওয়ার পথে ডাকাত দলের সদস্যরা নিয়ে যান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com