রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

মানিকগঞ্জে বিএনপি-পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৫

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

বিএনপির ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিনে মানিকগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার(৩১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে জেলা শহরের সেওতা এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপির নেতাকর্মীরা।

বিএনপির এই বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের মানরা এলাকা দিয়ে ঢাকা-আরিচা মহাসড়কে উঠতে গেলে পুলিশ বাধা দেয়। এ সময় বিএনপির নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে পুলিশ পাঁচ জনকে আটক করে।

আটক ব্যক্তিরা হলেন, মানিকগঞ্জ জেলা বিএনপি’র সহসভাপতি অ্যাডভোকেট আজাদ হোসেন খান, পৌর বিএনপি’র সভাপতি নাসির উদ্দিন আহাম্মেদ যাদু ও জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক লিটন(কসাই), জেলা কৃষকদলের সাবেক সভাপতি মনির হোসেন, মানিকগঞ্জ পৌর যুবদলের সদস্য মো. আরিফ হোসেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়েছে বিএনপি নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি করা হয়েছে। এ ঘটনায় বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com