শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি

মানিকগঞ্জে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

মানিকগঞ্জ জেলার শিবালয় থানার চাঞ্চল্যকর নাবালিকা ধর্ষণ মামলায় পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. পলাশকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাব-৪।

বুধবার (২৭ মার্চ) মানিকগঞ্জের ঘিওর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। দীর্ঘ ৮ বছর ছদ্মবেশে সে পালতক ছিল।

বৃহস্পতিবার (২৮ মার্চ) র‍্যাব-৪ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মাজহারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, ভুক্তভোগী নাবালিকা মানিকগঞ্জের শিবালয় থানাধীন বিলনালী গ্রামে বসবাস করতো। পলাশ একই এলাকায় মাটি বহনের ট্রাকের ড্রাইভার হিসেবে কাজ করতো। ভিকটিম শিবালয় থানাধীন একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করতো। ওই এলাকায় কাজের সুবাদে পলাশ ভিকটিমের স্কুলে আসা যাওয়ার পথে তাকে অনুসরণ করে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় পলাশ ভিকটিমের ওপর ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেওয়ার সুযোগ খুঁজতে থাকে।

এরই ধারাবাহিকতায় ২০১৬ সালের ১ নভেম্বর সকালে ভিকটিম যথারীতি বাড়ি থেকে বের হয়ে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। এদিকে পথে আগে থেকে ওৎ পেতে থাকা পলাশ ও তার সহযোগীরা ভিকটিমের মুখ বেঁধে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে শিবালয় থানায় একটি মামলা করেন।

মামলায় তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে মো. পলাশের বিরুদ্ধে ঘটনার সত্যতা ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালতে চার্জশিট দাখিল করেন। পরে আদালত পর্যাপ্ত সাক্ষ্যপ্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে আসামি মো. পলাশকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। তবে ঘটনার পর থেকে পলাশ পলাতক ছিল।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com