শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা মেয়েকে হত্যার পর মরদেহ নিয়ে বসেছিলেন মা ৪ হাজার টাকার সুদ দেড় লাখ! জমি লিখে নেন এনজিও মালিক বিশ্ব শিক্ষক দিবস আজ ভারতে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩৬ মাওবাদী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে আজ সংলাপে বসছে বিএনপি

মানিকগঞ্জে শিক্ষা সফরের বাসে আগুন

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

মানিকগঞ্জে আগুনে পুড়ে গেছে শিক্ষা সফরে যাওয়ার জন্য পার্কিং করে রাখা একটি বাস। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে কেউ হতাহত হয়নি।

সোমবার (১৩ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে মানিকগঞ্জ পৌর মার্কেটের সামনে সেলফি পরিবহনের একটি বাসে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, ওই বাসে করে শিবালয়ের সরকারি মহাদেবপুর ইউনিয়ন ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা কুষ্টিয়া যাওয়ার কথা ছিল। সকাল ৯টার দিকে পৌর মার্কেটের সামনে থেকে বাসটি ছেড়ে যাওয়ার কথা। এ কারণে সকাল ৭টা থেকে পৌর মার্কেটের সামনে বাসটি পার্কিং করে রাখা হয়।

মানিকগঞ্জে শিক্ষা সফরের বাসে আগুন

সকাল পৌনে ৮টার দিকে বাসের পেছনে প্রণব ও ইমন নামে দুই ব্যক্তি সাউন্ডসিস্টেম এবং জেনারেটর সংযোগের কাজ করছিলেন। আর বাসের সামনে দাঁড়িয়ে ছিলেন চালক ও হেলপার। হঠাৎ বাসটিতে আগুন ধরে যায়। ভেতরে থাকা দুজন দ্রুত নিচে নেমে আসেন। মুহূর্তে আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাউন্ড সিস্টেম ও জেনারেটর সংযোগ দেওয়ার সময় আগুনের সূত্রপাত। তবে এটি নাশকতা কিনা সে বিষয়টি নিশ্চিত হতে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com