বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মানিকগঞ্জে অনেক মানিক আছে, তিনজনকে কুড়িয়ে নিয়েছি-শেখ হাসিনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মানিকগঞ্জ প্রতিনিধিপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করা। কিন্তু বিএনপি ক্ষমতায় এলে এগুলো আবার ফিরে আসবে। তাই উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে ও জঙ্গিবাদকে নির্মূল করতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

আজ বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, আমি ওয়াদা চাই, আপনারা ভোট দিবেন। এ সময় তিনি বলেন, মানিকগঞ্জে অনেক মানিক আছে। তার মধ্যে আমি তিন মানিক ক্রিকেট তারকা নাঈমুর রহমান দুর্জয়, কণ্ঠশিল্পী মমতাজ বেগম ও জাহিদ মালেককে কুড়িয়ে নিয়েছি। নৌকা মার্কায় তাদের ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

প্রধানমন্ত্রী বলেন, আমিও ওয়াদা দিচ্ছি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদককে কোনো রকম প্রশ্রয় দেওয়া হবে না। আমরা জঙ্গিবাদ বন্ধ করেছি। এখন যুদ্ধ মাদকের বিরুদ্ধে। মাদকের সাথে যাদের সম্পর্ক, তাদের সাথে সম্পর্ক ছিন্ন করতে হবে।

গত ১০ বছরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ আবার সরকার গঠন করলে কোনো ঘর বিদ্যুতের বাইরে থাকবে না। সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com