শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

মানহানি মামলা থেকে অব্যাহতি পেলেন ঈশানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬
  • ৬৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : প্রযোজক মারুফ খান প্রেমের দায়ের করা মানহানির মামলা থেকে অব্যাহতি পেয়েছেন লাক্স তারকা মডেল ও অভিনেত্রী মৌনিতা খান ঈশানা।

ঢাকা মহানগর হাকিম রায়হান উল ইসলাম মঙ্গলবার তাকে অব্যাহতির আদেশ দেন।

একই ঘটনায় দুটি মামলা হওয়ায় এবং মানহানির কোনো উপাদান না থাকায় এই অব্যাহতির আদেশ দেওয়া হয়। শুনানিকালে বাদী মারুফ খান প্রেম ও ঈশানা আদালতে উপস্থিত ছিলেন।

ঈশানার আইনজীবী এমদাদুল হক লাল জানান, এর আগে একই ঘটনায় একই বাদীর দায়ের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গত ২৫ জুলাই সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল ঈশানাকে অব্যাহতি দেন।

গত ৩ ফেব্রুয়ারি ঈশানার বিরুদ্ধে ঢাকা সিএমএম আদালতে মামলাটি দায়ের করেন মারুফ খান প্রেম। ওইদিন আদালত মামলাটি আমলে নিয়ে ঈশানাকে ২২ মার্চ আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন। সেদিন ঈশানা আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত । এরপর ৫ এপ্রিল আত্মসমর্পণ করে জামিন নেন ঈশানা।

মামলার অভিযোগে বলা হয়, ঈশানা গত ৭ জানুয়ারি উত্তরার নীলাঞ্জনা শুটিং স্পটে মেগা ধারাবাহিক ‘সহযাত্রী’ নাটকের শুটিং করছিলেন। একপর্যায়ে মেকআপ রুমে কয়েকজনের সামনে প্রেমকে নিয়ে বিভিন্ন আজেবাজে কথাবার্তা বলেন ঈশানা; যা ওখানে উপস্থিত এক সহশিল্পী তার মুঠোফোনে রেকর্ড করেন। রেকর্ডকৃত আলাপচারিতা শোনার পর মারুফ খান শুটিং স্পটে উত্তরা পশ্চিম থানা থেকে পুলিশ নিয়ে হাজির হন। এরপর পুলিশের এক কর্মকর্তার উপস্থিতিতে প্রাথমিকভাবে বিষয়টির সুরাহা হয়। কিন্তু ঈশানা পরে শুটিংয়ের শিডিউল ফাঁসানো ও বাদীর অনুপস্থিতিতে শুটিং সেটে তাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা এবং ফেসবুকে এ বিষয়ে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় মামলাটি দায়ের করেন বাদী।

উল্লেখ্য, ২০০৮ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রথম রানার আপ হয়েছিলেন মৌনিতা খান ঈশানা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com