বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত

মাদারীপুর-০৩ আসন : ধানের শীষের মনোণয়ন প্রত্যাশী খন্দকার মাশুকুর রহমান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ৫৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস. এম. রাসেল, মাদারীপুর প্রতিনিধি:  আগামী একাদশ সংসদ নির্বাচনে মাদারীপুর-০৩ আসন থেকে বিএনপির ধানের শীষ মার্কা নিয়ে নির্বাচন করতে চান কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কালকিনি উপজেলার বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক। তিনি দীর্ঘদিন ধরে আগামী নির্বাচনকে ঘিরে কালকিনি উপজেলার সব ইউনিয়ন ও সদর উপজেলার বেশ ৫টি ইউনিয়নের (মাদারীপুর-০৩ নির্বাচনী) বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ এবং স্থানীয় বিএনপি নেতাকর্মীদের খোজ খবর রাখেন।

পৌরসভাসহ কালকিনি উপজেলার ১৪ টি ইউনিয়ন ও মাদারীপুর সদর উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে মাদারীপুর-৩ সংসদীয় আসন। এই আসনে প্রায় ২ লাখ ৮৩ হাজার ২২৩ জন ভোটার রয়েছেন। মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক শীর্ষে রয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরে দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে সাহায্য-সহযোগিতা করে আসছেন। তিনি দলীয় সকল আন্দোলন, সভা-সমাবেশ, প্রচার-প্রচারণায় অন্যদের চেয়ে এগিয়ে রয়েছেন। এলাকায় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তিনি নেতাকর্মীদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। তাদের খোঁজ-খবর নিচ্ছেন এবং বিপদে-আপদে এগিয়ে আসছেন। তৃণমূল পর্যায়ের হত-দরিদ্র ও গরীব মানুষদের মাঝে তিনি নগত অর্থ বিতরণের মাধ্যমে সাস্বলম্বী করেছেন। পাশাপাশি বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানে সাহায্য-সহযোগিতা করে আসছেন।

বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক তার বিভিন্ন প্রতিষ্ঠানে কয়েকশ’ এলাকাবাসীকে চাকরি দিয়েছেন। দলের হাইকমান্ডের সাথে তার সুসম্পর্ক রয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার জন্য হাইকমান্ডের নির্দেশ মোতাবেক প্রতিনিয়ত কালকিনি উপজেলার ১৪ টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং সদরের ৫টি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করে আসছেন। নেতাকর্মী তথা এলাকাবাসীর মাঝে ব্যাপক পরিচিতি ও সুনাম অর্জন করেছেন।

বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক বিগত দিনে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে মাদারীপুর-০৩ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে অংশ নিয়েছেন। নেতাকর্মীরা তার মতো নিবেদিত প্রাণকে পাশে পেয়ে প্রাণ ফিরে পেয়েছেন।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী প্রশ্নে বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক বলেন, বিএনপি যদি নির্বাচনে আসে তাহলে আমি যে দীর্ঘদিন ধরে মাঠপর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করে আসছি। বিগত দিনের সাংগঠনিক কর্মকান্ড যাচাই-বাছাই করে মনোনয়ন দিলে এ আসন থেকে আমিই মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী।

মাদারীপুর-৩ নির্বাচনী এলাকার অনেকেই জানান, বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক দলের জন্য আর্শীবাদ। কারন তিনি নিজের স্বার্থের জন্য বিএনপির রাজনীতি করেন না। বিএনপি নেতাকর্মীদের স্বার্থে ও এলাকার ভাগ্য উন্নয়নের জন্য তিনি রাজনীতি করেন। মাদারীপুর-৩ আসনে তার মত ত্যাগী ও পরিক্ষীত নেতার বিকল্প নেই।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com