শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মাদারীপুরে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ, গ্রেপ্তার ৬

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

মাদারীপুরের রাজৈর থানার টেকেরহাট এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে অপহরণের ঘটনায় ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৩ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে রাজৈর থানার টেকেরহাট বন্দর থেকে কাজল ভুইয়া নামে ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মাইক্রোবাসে তুলে মারধর করে। এরপর তার স্বজনদের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

দিনদুপুরে জনাকীর্ণ এলাকায় তাকে অপহরণ করা হয়। পরে স্থানীয়রা  ঘটনা রাজৈর থানা পুলিশকে অবগত করে। পুলিশ অভিযান চালিয়ে অপহরণের অভিযোগে ৬ জনকে আটক করে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই রাজৈর থানায় একটি মামলা করে পুলিশ। সেই মামলায় ছয় জনকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার (১৩ মার্চ) দুপুরে আদালতে পাঠানো হয়। 

পুলিশ সুপার আরও জানান, অপহরণকারীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান প্রমুখ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com