শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মাদক সেবনের দায়ে যুবলীগের দুই নেতাসহ ১৬ জনের কারাদন্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ মে, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় মাদক বিক্রয় ও সেবনের দায়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নুকুল ও যুগ্ন সম্পাদক তৌহিদুর রহমান লিটন সহ ১৬ মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

১৩ মে রবিবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত নলডাঙ্গা উপজেলায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।পরে রাতেই আটককৃতদের ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহার আদালতে হাজির করলে বিচারক আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আনোয়ার হোসেন নুকুল উপজেলার ছাতারভাগ ডাকাতিভিটার মৃত খায়রুল ইসলাম কারুর ছেলে ও নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও তৌহিদুর রহমান লিটন উপজেলার বিপ্রবেলঘরিয়া এলাকার তোতা মিয়ার ছেলে ও নলডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক।

র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি আজমল হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহা ও র‌্যাব ৫ এর সিপিসি ৫ এর একটি দল নলডাঙ্গা উপজেলার বিভিন্ন মাদক বিক্রয় ও সেবনের এলাকায় অভিযান চালায় তারা।

এ সময় মাদক বিক্রয় ও সেবনের সময় নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নুকুল ও যুবলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুর রহমান লিটন সহ ১৬ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করা হয়। পরে রাতেই আটকদেরকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহার আদালতে হাজির করা হয়।

এসময় আটককৃতরা তাদের অপরাধের কথা স্বীকার করে ক্ষমা প্রার্থনা করলে আদালতের বিচারক শুনানী শেষে যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন নুকুল কে তিন মাস ও তৌহিদুর রহমান লিটনকে ছয় মাসের কারাদন্ড দেয়। এছাড়াও অন্যদের কেউ বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অন্য দন্ডপ্রাপ্তরা হলো বনবেলঘড়িয়া এলাকার আকবর আলীর ছেলে আরিফ হোসেন (২৭), বাবলুর ছেলে মিঠু (২৮), বিপ্রবেলঘড়িয়া এলাকার, মৃত নাজিমুদ্দিনের দুই ছেলে শাহিন মাহমুদ (২৮), শফিক আহম্মেদ (৩৫), আতোয়ার রহমানের ছেলে রুবেল আহমেদ (২১), আব্দুল কুদ্দুসের ছেলে সোহানুর রহমান (২৪), দলিলুর রহমানের ছেলে মনিরুল ইসলাম (২৭), মাঝদিঘা গ্রামেরমৃত সুলতান ব্যাপারীর ছেলে শাহাদৎ হোসেন (৩৪), মমিনপুর গ্রামের মৃত মাধুরাম সরদারের দুই ছেলে সুজন সরদার (২৪), সুভাষ সরদার (৪২), বনবেলঘড়িয়া এলাকার শাহাজাহান আলীর ছেলে রাজ্জাক (৩৪), মৃত ইছাহাক আলীর ছেলে আজাদ হোসেন (৩৫), পূর্ব মাধনগর গ্রামের আনিছুর রহমানের ছেলে ফারুক হোসেন (২৬), একই উপজেলার বানরভাগ গ্রামের সৈয়দ আলীর ছেলে মোখলেছ (৩৫)। বিচার শেষে রাতেই দন্ডপ্রাপ্তদের নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com