বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র ও মাদক উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোরের অভয়নগর উপজেলায়  দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে শহীদুল ইসলাম (৩৬)  নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ সোমবার ভোরে বানিজ্যিক শহর নওয়াপাড়া  চে্গংুটিয়া এলাকায় বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে।

নিহত শহীদুল ইসলাম অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের নূর ইসলামের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে।

অভয়নগর থানার ওসি শেখ গনি মিয়া জানান, নওয়াপাড়া পৌর শহরের চে্গংুটিয়ায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের চলছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শহীদুলের মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ২ রাউন্ড গুলি ও ১২০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ নিহতের লাশ ময়নাতদšেতর জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শহীদুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে থানায় এমন অভিযোগ করেছেন ওসি।  তবে নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com