শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন

মাদক বিক্রেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৯ জুন, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার কুখ্যাত মাদক বিক্রেতা মোঃ আনারুল ইসলাম (৫০) কে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। সে গোদাগাড়ী পৌর এলাকার ফাজিলপুর গ্রামের  মোঃ আতাউর রহমানের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল শহিদ ফিরোজ চত্ত্বরের পাশে আল-মদিনা ডেকোরেটরের কাছে নিমতলা এলাকায় অবস্থান নেয়।

পুলিশের কাছে গোপন সংবাদ ছিলো মাদক স¤্রাট আনারুল হেরোইন নিয়ে বেচাকেনার উদ্দেশ্যে সেখানে অবস্থান করছে। পুলিশ সেই সময়ে আনারুল কে আটক করে দেহ তল্লাসী চালিয়ে ২ শত গ্রাম হেরোইন উদ্ধার ও তাকে আটক করে।

গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম মাদক স¤্রাট আনারুলের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,  সে একজন বড় মাপের মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন হতে এই ব্যবসায় করে আসছে। বর্তমান সময়ে সব মাদক ব্যবসায়ীরা যখন গা ঢাকা দিয়েছে সে এই সময়ে প্রকাশ্যে ঘুরাফেরা ও গোপনে মাদক ব্যবসায় করে যাচ্ছিলো। তার বিরুদ্ধে ২০১৩ সালে ২০ জুলাই মাদক মামলা রয়েছে। মামলা নাং ২১।

সেই সময়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ এর ১ (ক) ধারায় এজাহার ভুক্ত আসামী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

কিছুদিন আগে সুলতানা পুরি ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা আটক করে।
এদিকে সরকারের মাদক বিরোধী অভিযান শুরু হলে গোদাগাড়ীর কুখ্যাত মাদক স¤্রাটরা অধিকাংশ গা ঢাকা দিয়েছে । কেউ ভারত কেউ রাজশাহী, ঢাকা,  বরেন্দ্র এলাকায় কিংবা সীমান্ত,এলাকায় অবস্থান করছে এর ফলে বড় বড় গডফাদাররা অধরা থেকেই যাচ্ছে।

অপরদিকে গোদাগাড়ী মডেল থানায় সদ্যযোগ দানকৃত নতুন ওসি মোঃ জাহাঙ্গীর আলম যোগদান করার পর হতে মাদক ব্যবসায়ীরা আতংকে আছে।  এর আগে গোদাগাড়ী মডেল থানার পুলিশ আর এক মাদক স¤্রাট, বিভিন্ন প্রশাসনের তালিকাভুক্ত মাদকব্যবসয়ী ডিম বিক্রেতা থেকে কোটিপতি শহিদুল ইসলাম ভোদলকে ১শ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেন। মাদক ব্যবসায়ী আনারুল গ্রেফতারের খবর শুনার পর পরই ছোট ও মধ্যম মাদক ব্যবসায়ী যারা মহিশালবাড়ী, শিবসাগর, মাদারপুর, সিএন্ডবি, গড়ের মাঠসহ বিভিন্ন এলাকায় ঘোরাঘোরি তার আবার এলাকা ছেড়ে পালিয়েছে।

সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী ্য মো: লুৎফর রহমনান জানান,  মাদক ব্যবসায়ী যতই শক্তিশালী হউকনা কেন তাদের কোন ছাড় নেই তাকে আইনের আওতায় আনা হবে। গোদাগাড়ী যে কোন মূল্যে মাদক মুক্ত করা হবে। শুধু সকলের সহযোগিতা চাই।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com