সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

একরাম নির্দোষ হলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে-ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ জুন, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, কোনো আন্তর্জাতিক চাপে মাদকবিরোধী অভিযানে সরকার নতি স্বীকার করবে না।

মাদকবিরোধী অভিযানে কক্সবাজারের টেকনাফে নিহত পৌর কাউন্সিলর একরাম যদি নির্দোষ প্রমাণিত হন, তাহলে তাঁকে যারা দোষী সাব্যস্ত করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আজ রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেট্রোরেলের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শুক্রবার জাতিসংঘের মাদক ও অপরাধ বিষয়ক দফতর অফিস ফর ড্রাগস অ্যান্ড ক্রাইম (ইউএনওডিসি) বাংলাদেশে চলমান মাদকবিরোধী অভিযানের বিষয়ে পর্যবেক্ষণ করছে বলে জানিয়েছে।

এছাড়া শনিবার মাদকবিরোধী অভিযানের নামে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধের দাবি জানিয়েছেন শিক্ষা ও সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ১০ ব্যক্তি।

এ বিষয়ে প্রশ্ন করা হলে সেতুমন্ত্রী বলেন, ‘মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। কোনো আন্তর্জাতিক চাপের কাছে নতি স্বীকার করবে না সরকার।’

এসময় মাদকবিরোধী অভিযান নিয়ে বিএনপির সমালোচনার জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘তাদের রাজনীতি জনগণের কাছ থেকে সঙ্কুচিত হয়েছে। যে কারণে হতাশা থেকে তারা আবোল-তাবোল বকছে। এই অভিযানে সরকারের জনপ্রিয়তা আরও বেড়ে গেছে।’

মেট্রোরেলের রুট-৬ নির্মাণ প্রকল্পের প্যাকেজ-৭ এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেতুমন্ত্রী বলেন, ঢাকা মহানগরী একটি জনবহুল নগরী। মেট্রোরেলের নির্মাণকাজ মিরপুর দিয়ে আগারগাঁও হয়ে ফার্মগেট পর্যন্ত চলছে। নির্মাণ সংশ্লিষ্টদের বলব, নগরবাসীকে যতটুকু কম কষ্ট দিয়ে নির্মাণকাজ সম্পন্ন করা যায় সে কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে।

অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত ভারত ও জাপানের রাষ্ট্রদূতসহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com