বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

মাদকের টাকা না পেয়ে মাকে মারধর, বাধা দেওয়ায় বোনকে খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে বাবার বাড়িতে বেড়াতে এসে মাদকাসক্ত ভাইয়ের হাতে খুন হলেন সোমা বেগম (২৮) নামে এক নারী। শনিবার (২২ জুলাই) রাতে উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোমা ওই এলাকার মোতালিব মিয়ার মেয়ে। এ ঘটনায় গভীর রাতে অভিযুক্ত বাবুল মিয়াকে আটক করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে সম্পত্তির ভাগ ও নেশার টাকা নিয়ে মায়ের সঙ্গে বাবুল মিয়ার বাগবিতণ্ডা হয়। এর একপর্যায়ে মা আয়েশা বেগমের গায়ে হাত তোলেন বাবুল। তাতে বাধা দেন সোমা। এসময় বোনের মাথায় ইট দিয়ে আঘাত করেন বাবুল।

টের পেয়ে স্থানীয়রা ছুটে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্ত। আহত অবস্থায় সোমাকে শিবপুর রেলগেট এলাকায় পল্লিচিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। রাত ১০টায় অবস্থার অবনতি হলে স্বজনরা সোমাকে পৌর শহরের স্টেডিয়ামপাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে হাসপাতালেও নেওয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

নিহতের খালা শেফালী বেগম বলেন, কয়েক বছর আগে বাবুলের বাবা মারা যায়। ছেলে মাদকাসক্ত হওয়ায় তাকে কোনো সম্পত্তি না দিয়ে দুই বছর আগে তাকে বাড়ি থেকে বের করে দেয় মা। বাবুল পরিবার নিয়ে শিবপুর রেলগেট এলাকায় বাসা ভাড়া করে থাকে। মাঝেমধ্যেই সে বাড়ি এসে মাকে সম্পত্তি ভাগের জন্য চাপ দেয় এবং নেশার টাকা দাবি করে।

তিনি বলেন, শনিবার বিকেলে বাবুল মায়ের কাছে এসে নেশার টাকা ও সম্পত্তি ভাগ চেয়ে বাগবিতণ্ডা শুরু করে। একপর্যায়ে মাকে মারধর করে। পরে সোমা বাধা দিলে ইট দিয়ে তার মাথায় একাধিকবার আঘাত করে।

শেফালী বেগম আরও বলেন, সোমা শনিবার সকালে শ্বশুরবাড়ি থেকে বেড়াতে আসে। বিকেলে তার ফিরে যাওয়ার কথা ছিল। সে লক্ষ্মীপুর এলাকার শাহীন মিয়ার স্ত্রী। নিহত সোমার দুই ছেলে রয়েছে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বিনিতা দাস বলেন, রাতে সোমা বেগমকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। ভর্তির সময় সোমার অবস্থা খুবই খারাপ ছিল। আসার সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসা দেওয়া হয়। কিছু সময় পরে তার মৃত্যু হয়।

তিনি বলেন, বিকেল ৪টার ঘটনায় রাত সাড়ে ১০টায় হাসপাতালে রোগী নিয়ে আসেন স্বজনরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে মাথায় আঘাত করা হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। অভিযুক্ত বাবুলকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com